• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিবকে দেখতে হাসপাতালে মাশরাফি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৭
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে ডু অর ডাই ম্যাচের শেষ দিকে জয়ের প্রান্তে পৌঁছে গেছিলেন মোহাম্মদ নবী। ২৮ বলে ৩৮ রানের এক ঝড়ো ইনিংসের বদৌলতে প্রায় পাল্টেই ফেলেছিলেন সব হিসাব-নিকাশ। ঠিক সেই মুহূর্তেই জাত চেনালেন সাকিব আল হাসান। বাংলাদেশের দলের অভিজ্ঞ এই অলরাউন্ডার ফিরিয়ে দিলেন নবীকে। ততক্ষণে ম্যাচ চলে আসে টাইগারদের দখলে।

পাকিস্তানের বিপক্ষে নামার আগেই দেশে ফিরে আসতে হয়েছিল বিশ্বের অন্যতম সেরা এই অল-রাউন্ডারকে। দীর্ঘদিনের আঙুলের চোট ফের মাথা চাড়া দেয়। ফলে ফাইনালে ভারতের বিপক্ষেও খেলতে পারেননি ৩১ বছর বয়সী এই তারকা।

দেশে ফেরার পর দ্রুত অস্ত্রোপচারে সিদ্ধান্ত নেয়া হয়। পরে অবস্থার আরও অবনতি হওয়ায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন তিনি।

এশিয়া কাপের মিশন শেষে শনিবার রাতে দেশে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন দলটি। আজ রোববার সকালেই সতীর্থ সাকিবকে দেখতে হাসপাতালে হাজির হন অধিনায়ক নিজেই। সেখানে বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা দুই ক্রিকেটার এক সঙ্গে সময় কাটিয়েছেন।

প্রাথমিকভাবে বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন, চার থেকে ছয় সপ্তাহ মাঠে নামতে পারবেন না সাকিব। ফলে ঘরের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে খেলা হচ্ছে না তার।

চিকিৎসকরা সাকিবের পরিবারকে জানিয়েছে, আপাতত আঙুলের সমস্যা সমাধান হতে আরও তিন মাস সময় লাগবে। অর্থাৎ এই বছর ২২ গজে আর সাকিব আল হাসানকে দেখতে পারবে না ভক্ত-সমর্থকরা।

মাশরাফি দেখা করার পরই হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন সাকিব। বাসায়ই তার বাকি চিকিৎসা চলবে। এরপর সুবিধা বুঝে বিদেশে গিয়ে চিকিৎসা নেবেন তিনি।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh