• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশকে অভিনন্দন জানিয়ে পাকিস্তানকে ধুয়ে দিলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৭

১৯৯৬ থেকে টানা ২২ বছর পাকিস্তানের হয়ে খেলেছেন। ক্রিকেটের তিন ফর‌ম্যাটে রয়েছে ১১ হাজার ১৯৬ রান। উইকেট আছে মোট ৫৪১টি। ২০১০ সালে টেস্ট ও ২০১৫ সালে ওয়ানডেকে বিদায় জানালেও চলতি বছরও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অংশ নিয়েছেন শহীদ আফ্রিদি। এশিয়াকাপে জাতীয় দলের হতাশাজনক পারফরম্যান্স নিয়ে মুখ খুলেছেন দেশটির সাবেক এই অধিনায়ক। পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয় পাওয়ায় বাংলাদেশকে অভিনন্দনও জানিয়েছেন কিংবদন্তি এই ক্রিকেটার।

বাংলাদেশ-পাকিস্তানের অঘোষিত সেমিফাইনালে নিজেদের দলকেই এগিয়ে রেখেছিলেন সাবেক এই অলরাউন্ডার। শুধু তাই নয় পাকিস্তান এবার চ্যাম্পিয়ন হবে এমটাও আশাবাদ ব্যক্ত করেছিলেন বুমবুম খ্যাত এই তারকা। যদিও পুরো টুর্নামেন্টে হংকংয়ের সঙ্গে দাপটের সঙ্গে ম্যাচ জিতেছিল সরফরাজ আহমদের দল। অন্যদিকে আফগানিস্তানের বিপক্ষে হারতে হারতে ম্যাচ জিতে নেয় মিকি আর্থারের শিষ্যরা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ৩৮ বছর বয়সী এই তারকা দলের সমালোচনা করেছেন। আফ্রিদি লিখেন, বাংলাদেশকে অভিনন্দন। পাকিস্তানের পারফরম্যান্সে আমি হতাশ। সব ক্ষেত্রে তাদের আগ্রাসী ক্রিকেটের ঘাটতি দেখা গেছে।

গেল বছর চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে বড় জয় নিয়ে শিরোপা ঘরে তুলেছিল পাকিস্তান। সেই প্রসঙ্গটি টেনে নিয়ে তিনি বলেন, এই তরুণ দলটি সবশেষ টুর্নামেন্টে ভালো করেছিল এবং প্রত্যাশা বাড়িয়ে দিয়েছিল অনেকটাই।

পাকিস্তান দলকে উপদেশ দিয়ে অভিজ্ঞ এই ক্রিকেটার বলেন, শক্তিশালী হয়ে ফিরতে হলে অনুশীলনে আরও জোর দিতে হবে।

আরও পড়ুন :

ওয়াই/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
৪৫৫ রানের লিডে দিন শেষ করল শ্রীলঙ্কা
ভালো শুরুর পর ফিরলেন জয়
ফিল্ডিংয়ে বাংলাদেশ, হাসানের অভিষেক
X
Fresh