• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু অ-১৭ গোল্ডকাপে ময়মনসিংহ বিভাগের চ্যাম্পিয়ন শেরপুর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) ময়মনসিংহ বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হয়। শিরোপা জয়ের লড়াইয়ে শেরপুর জেলার মুখোমুখি হয় জামালপুর জেলা।

আজ বুধবার রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফাইনালে জামালপুর জেলাকে ২-০ গোলে হারিয়ে ময়মনসিংহ বিভাগের চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর জেলা দল।

এদিকে আজ থেকে শুরু হয়েছে খুলনা ও রংপুর বিভাগের খেলা। খুলনা জেলা স্টেডিয়ামে খুলনা বিভাগের খেলার উদ্বোধন করেন লোকমান মিয়া, বিভাগীয় কমিশনার, খুলনা বিভাগ। উদ্বোধনী ম্যাচে চুয়াডাঙ্গা জেলাকে ১-০ গোলে হারিয়েছে সাতক্ষীরা জেলা।

অন্যদিকে রংপুর জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর বিভাগের খেলা উদ্বোধন করেন মোহাম্মদ জয়নুল বারী, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ।

উদ্বোধনী দিনে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে রংপুর জেলা ৫-০ গোলে হারিয়েছে লালমনিরহাট জেলাকে। আর গাইবান্ধা জেলাকে ৫-১ গোলে হারায় নীলফামারী জেলা। ঠাকুরগাঁও জেলার বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে দিনাজপুর জেলা এবং একই ব্যবধানে (৩-১ গোল) পঞ্চগড় জেলাকে হারিয়েছে কুড়িগ্রাম জেলা।

ঢাকা বিভাগে আজ চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মাদারীপুর জেলাকে ২-০ হারিয়েছে কিশোরগঞ্জ জেলা ও গোপালগঞ্জ জেলার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে মুন্সিগঞ্জ জেলা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের আউটার মাঠে (পল্টন ময়দান) রাজবাড়ী জেলাকে ১-০ গোলে হারিয়েছে শরীয়তপুর জেলা এবং মানিকগঞ্জ জেলা ও নরসিংদী জেলার ম্যাচটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। পরে পেনাল্টি শুট আউটে ১১-১০ গোলে ম্যাচ জিতে নেয় মানিকগঞ্জ জেলা।

আরও পড়ুন :

এএ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh