• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তুমি শুধু স্ত্রী নও, সত্যিকারের একজন চ্যাম্পিয়ন: মুশফিক

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫০

এমন সৌভাগ্য কয়জন ক্রিকেটারের ভাগ্যে হয় একবার ভাবুন তো? বিবাহ বার্ষিকীতে উপহার হিসেবে পেয়েছেন দুর্দান্ত এক জয়। যে জয়ে এখন স্বপ্ন দেখছেন ফাইনাল খেলার। পাঠকরা বুঝে ওঠতে পারছেন না সে ক্রিকেটারটি কে তাইতো? তিনি হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের উইকেট কিপার ও সাবেক অধিনায়ক মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম।

গতকাল মুস্তাফিজের অতিমানবীয় বোলিংয়ে আফগানদের পরাজিত করে ১৪তম এশিয়া কাপে শ্বাসরুদ্ধ জয় পায় বাংলাদেশ। এ জয়টি সবার কাছেই ছিল গুরুত্বপূর্ণ। কিন্তু সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছিল মুশফিকুর রহমান। কারণ এ দিনটি ছিল এ ক্রিকেটারের চতুর্থ বিবাহবার্ষিকী। ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল কিফায়াত মন্ডিকে বিয়ে করেন মুশফিক। আর তিনবছর পর ২০১৭ সলের ৫ ফেব্রুয়ারি তাদের ঘরে আসে প্রথম সন্তান শাহরুজ রহিম মায়ান।

-------------------------------------------------------
আরও পড়ুন : আগামীকাল ঢাকায় শুরু বিভাগীয় পর্যায়ের খেলা
-------------------------------------------------------

রোববার শ্বাসরুদ্ধ ম্যাচটি জয়ের পর ‘চ্যাম্পিয়ন’ নাচের ভঙ্গিতে মেতে উঠেন মুশফিক। তারপরই স্ত্রীকে সত্যিকারের চ্যাম্পিয়ন উল্লেখ করে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান।

সস্ত্রীক সন্তানকে কোলে নিয়ে নিজেদের একটি ছবি পোস্ট করে তিনি বলেন, সত্যি করে বললে আমি অনেক বেশি ভাগ্যবান যে তোমাকে আমার অর্ধাঙ্গিনী হিসেবে পেয়েছি প্রিয়তমা। যদিও আমি তোমার জন্যে যথেষ্ট করতে পারিনি। তবে সর্বশক্তিমানের প্রতি কৃতজ্ঞতা। সবাই হয়তো বলবে তুমি আমাকে স্বামী হিসেবে পেয়ে ধন্য হয়েছ, তবে সত্যটা পুরোপুরি উল্টো। আমি অনেক বেশি সৌভাগ্যবান যে তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়েছি।

সৃষ্টিকর্তা তোমার মাধ্যমে আমাদেরকে শ্রেষ্ঠ উপহার, আমাদের সন্তান, আমাদের নয়নের মণি মায়ানকে দিয়েছেন। তুমি শুধুমাত্র একজন স্ত্রী নও, তুমি সত্যিকারের একজন চ্যাম্পিয়ন। আমি তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি, কিভাবে কিছু গুছিয়ে নিতে হয়, ত্যাগ স্বীকার করতে হয়। গত কয়েক বছর ধরে আমার সাথে থাকার জন্য ও আমাকে সহ্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আমি সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আমরা যেন মৃত্যুর পরে জান্নাতেও একসাথেই থাকতে পারি। বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা প্রিয়তমা। তুমি জানো আমি তোমাকে কতোটা মিস করছি।

শ্বাসরুদ্ধ ম্যাচে জয়ের দিন ব্যাটিংয়ে নেমে মুশফিক ৫২ বলে ২ চার ও ১ ছয়ে ৩৩ রান করে রান আউটের ফাঁদে পড়েন।

আরও পড়ুন :

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
X
Fresh