• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পিএসজি-লিভারপুল ম্যাচে বারুদে লড়াইয়ের আভাস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২১

আজ থেকে শুরু হচ্ছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বিতামূলক আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগ। প্রথম দিনেই মাঠে নামছে লিওনেল মেসির বার্সেলোনা, নেইমারের পিএসজি, অঁতোয়ান গ্রিজম্যানের অ্যাথলেটিকো মাদ্রিদ ও মোহাম্মদ সালাহর লিভারপুল।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টায় ঘরের মাঠে পিএসজির বিপক্ষে খেলবে গতবারের রানার্সআপ লিভারপুল।

এই ম্যাচকে সামনে রেখে গত কয়েকটি ম্যাচে পিএসজি তাদের সেরা তারকা নেইমারকে বিশ্রামে রাখে। যাতে করে লিভারপুলের বিপক্ষে একদম ফুরফুরে মেজাজেই মাঠে থাকেন এই ব্রাজিলিয়ান তারকা।অন্যদিকে নেইমারকে ঠেকাতে প্রস্তুত লিভারপুলও। ম্যাচের আগে এমনটাই আভাস দিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। অর্থাৎ বারুদে এক ম্যাচের অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

পিএসজির যদি ট্রাম্পকার্ড হিসেবে থাকে নেইমার-এমবাপেরা। তাহলে লিভারপুলের রয়েছে সালাহ-সাদিও মানেরা। এবারের ফিফা বর্ষসেরার তালিকায় রোনালদো-মদ্রিচের সঙ্গে রয়েছেন মিশরীয় এ ফরোয়ার্ড। অপরদিকে নেইমার-এমবাপেকে বলা হয়ে থাকে মেসি-রোনালদোর উত্তরসূরি হিসেবে। তাই পুরো ম্যাচজুড়ে সবার দৃষ্টি থাকবে নেইমার-এমবাপে-সালাহ’র দিকে।