• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

আশরাফুলের দলে সৌম্য-তাসকিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স স্কোয়াডে (এইচপি) ডাক পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। এইচপি’র দুই দল লাল ও সবুজ মুখোমুখি হয়ে লড়বে। আগামীকাল বুধবার মাঠে নামছে দল দুটি। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হতে যাওয়া এই ম্যাচে আশরাফুলের সঙ্গে লাল দলে রয়েছেন জাতীয় দলের দুই তারকা সৌম্য সরকার ও তাসকিন আহমেদ।

অন্যদিকে সবুজ দলে রয়েছেন ইমরুল কায়েস, নুরুল হাসান সোহান ও তাইজুল ইসলামের মতো ক্রিকেটাররা।

জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার, ‘এ’ দলে থাকা ক্রিকেটার ও এইচপি টিমে থাকা সদস্যের নিয়ে গড়া দল দুটির এই ম্যাচ চলবে ২২ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত।

গেলো মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠেছে আশরাফুলের। জাতীয় দলে ফেরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই তারকা ব্যাটসম্যান। মূল লক্ষ্য ২০১৯ বিশ্বকাপে অংশগ্রহণ। ঠিক এসময় বিসিবির পক্ষ থেকে ডাক দেয়াকে বেশ বড় সুযোগ হিসেবেই দেখছেন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

এই ম্যাচ বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রস্তুতির জন্য বিশেষ সুবিধা যোগাবে বলে আশা করেছেন ৩৪ বছর বয়সী এই ব্যাটসম্যান।

হাই পারফরম্যান্স স্কোয়াড

লাল দল

সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন, আল আমিন জুনিয়র, মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, খালেদ আহমেদ, আবু জায়েদ, তানভীর হায়দার, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

সবুজ দল

ইমরুল কায়েস, মিজানুর রহমান, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নুরুল হাসান সোহান, সাদমান ইসলাম, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, মাইদুল ইসলাম, কামরুল ইসলাম, এবাদত হোসেন, জুবায়ের হোসেন ও ইফতেখার সাজ্জাদ।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
‘টি-টোয়েন্টিতে বড় দল, ছোট দল বলতে কিছু নেই’
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
X
Fresh