• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানের সামনে সহজ লক্ষ্য দিলো হংকং

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৯

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে হংকং লড়ছে পাকিস্তানের বিপক্ষে। ‘এ’ গ্রুপের এই ম্যাচে প্রথমে ব্যাট করে পাকিস্তানের দাপুটে বোলিংয়ে লণ্ডভণ্ড হয়ে যায় হংকং দল। ৩৭.১ ওভারে মাত্র ১১৬ রানে গুঁড়িয়ে যায় আইসিসির সহযোগী দেশটি।

আজ রোববার টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক আনসি রাথ। ব্যাট হাতে মাঠে নেমে শুরুটা আত্মবিশ্বাসী ছিল বাছাই পর্বে পাড় করে আসা দলটি। তবে রান আউট হয়ে নিজাকাত ফিরে যাবার পর আসা যাওয়ার মিছিল শুরু হয়।

আইজাজ খান দলের হয়ে সর্বোচ্চ ২৭ ও কেডি শাহ করেন ২৬ রান। অন্যদিকে পাকিস্তানের হয়ে উসমান খান তিনটি উইকেট শিকার করেন। হাসান আলি ও শাদাব খান দুটি করে উইকেট পান। ফাহিম আশ্রাফ তুলে নেন একটি করে উইকেট।

এশিয়ান ক্রিকেটের সর্বোচ্চ এই টুর্নামেন্ট খেলার জন্য বাছাই পর্বে সংযুক্ত আরব আমিরাত, নেপাল, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানকে পেছনে ফেলে হংকং।

হংকং একাদশ

নিজাকত খান, আনসি রাথ (অধিনায়ক), বাবর হায়াত, কেডি শাহ, ক্রিস্টোফার কার্টার, এহসান খান, আইজাজ খান, স্কট ম্যাকহেনি, তানউইর আফজাল, এহসান নেওয়াজ ও নাদিম আহমেদ।

পাকিস্তান একাদশ

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশ্রাফ, মোহাম্মদ আমির, হাসান আলী ও উসমান সিনওয়ারি।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জলবায়ু পরিবর্তনের প্রধান শিকার এশিয়া: জাতিসংঘ
প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডব্লিউএমও
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
প্রস্তুত হচ্ছে এশিয়ার সবচেয়ে বড় ঈদগাহ
X
Fresh