• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

তামিমের দেশপ্রেম নিয়ে ভারতের আনন্দবাজার পত্রিকায় প্রশংসা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৮
ম্যাচের পর বাংলাদেশের সাবেক ও শ্রীলঙ্কার বর্তমান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে তামিম।

শ্রীলঙ্কার বিপক্ষে শুরুতেই ইনজুরির কবলে পড়েন তামিম ইকবাল। ইনিংসের শেষদিকে ব্যান্ডেজ হাতে নেমেছিলেন মাঠে। বাংলাদেশের তারকা এই ব্যাটসম্যানের প্রশংসায় পঞ্চমুখ আনন্দবাজার পত্রিকা। ভারতের পশ্চিমবঙ্গের প্রভাবশালী এই গণমাধ্যম খবরটি গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে। আর তাদের ফেসবুক পেজে এটি প্রকাশের পর হয়েছে ভাইরাল।

‘তামিমের এক হাতে ব্যাটিংকে দৃষ্টান্ত বলছে ক্রিকেট মহল’ শিরোনামে করা প্রতিবেদনে উল্লেখ করা হয়, এক হাতে তামিমের ব্যাটিং ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। বলা হয়, সাহসিকতা ও দেশপ্রেমের অনন্য নজির তৈরি করলেন তিনি। শেষ উইকেটে শতরানকারী মুশফিকুরের সঙ্গে তার ৩২ রানের বাংলাদেশকে আড়াইশোর ওপারে পৌঁছেও দেয়। এবং বাংলাদেশ জিতেই শুরু করে এশিয়া কাপে অভিযান।

আনন্দবাজারের ফেসবুক পেজে ভারতীয়রা তামিমের প্রশংসা করে কমেন্টও করেছেন। সুমন মণ্ডল নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, তামিম শুভেচ্ছা জানাই তোমায়। দেশের হয়ে এই অবদানের জন্য। ভারতীয় বাঙালি হয়েও আর এক বাঙালির জন্য গর্ব বোধ করছি। ক্রিকেট বিশ্ব তোমায় অনেকদিন মনে রাখবে। স্যালুট জানাই তোমায়।

সমীর নন্দী নামের অপর ফেসবুক ব্যবহারকারী বলেন, আমি ভারতীয় বাঙালি হয়ে বলছি তামিম গতকাল দেশের জন্য যে সাহসিকতা দেখিয়েছ, সত্যি অবাক হয়েছি, স্যালুট তামিম ভাই। সত্যি একেই বলে দেশপ্রেম।