• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সন্ধ্যায় ‘আত্মবিশ্বাসী’ বাংলাদেশ নামছে পাকিস্তানের বিপক্ষে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৬

সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু হতে যাওয়া ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও চ্যানেল নাইন।

আন্তর্জাতিক নিষেধাজ্ঞা কাটিয়ে সাফের দ্বাদশ আসরের প্রথম ম্যাচেই নেপালের বিপক্ষে ২-১ এ জয় পায় পাকিস্তান। ‘এ’ গ্রুপ থেকে শীর্ষ স্থান দখল করাই তাদের মূল লক্ষ্য বলে জানিয়েছেন কোচ হোসে অ্যান্টোনিও নোগুয়েইরা।

৫২ বছর বয়সী এই ব্রাজিলিয়ান বলেন, বাংলাদেশের বিপক্ষে তাদের মাঠেই খেলতে নামছি। অবশ্যই সেটি আমাদের জন্য কঠিন হবে। তবে মাঠের লড়াইয়েই তা স্পষ্ট হবে। আমরা ভালো খেলেছি সেটির ফলাফলও পেয়েছি (নেপালের বিপক্ষে)। আমি আমার দলের থেকে আরও ভালো কিছু আশা করছি। এখান থেকেই সামনে এগিয়ে যেতে চাই।

এই গ্রুপের আরেক ম্যাচে ভুটানের বিপক্ষে ২-০ গোলে জয় পায় বাংলাদেশ। দলের পারফরম্যান্সে সন্তুষ্ট স্বাগতিক কোচ জেমি ডে। তবে তার চোখে প্রতিটি ম্যাচই আলাদা। আর জেতার জন্য ভালো ফুটবলের বিকল্প ভাবছেন না লাল-সবুজদের ইংলিশ এই কোচ।

জেমি বলেন, ভুটানের বিপক্ষে বেশ ভালোই প্রতিদ্বন্দ্বিতা করেছি। তবে আরও ভালো ফুটবল খেলার বিকল্প নেই। পাকিস্তান একটি ভিন্ন দল। শারীরিক গঠন অনুযায়ী আমাদের তুলনায় তারা শক্তিশালী। মাঠের লড়াইয়েও তারা বেশ ভালো। সুতরাং সবকিছুতে আমাদের বিশেষ নজর রাখতে হবে।

------------------------------------------------------------------
আরও পড়ুন : টেলিভিশনে আজকের খেলা
------------------------------------------------------------------

এই টুর্নামেন্ট জেতার মতো দল পাকিস্তান উল্লেখ করে বাংলাদেশ কোচ বলেন, তাদের বিপক্ষে ম্যাচটি কঠিন হবে। তবে আমরা জেতার জন্যই মাঠে নামব। প্রথম ম্যাচে ছেলেরা অনেক পরিশ্রম করেছে। ভালো খেলেছে। এই ম্যাচকে সামনে রেখে বেশ আত্মবিশ্বাসী আমরা।


আরও পড়ুন :

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh