ছারপোকার আক্রমণে হাসপাতালে পাকিস্তানের ৮ ক্রিকেটার

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৮ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০০

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

কয়েকদিন আগেই নতুন সরকার গঠন হয়েছে পাকিস্তানে। প্রধানমন্ত্রী হয়েছেন ইমরান খান। দেশটির একমাত্র ক্রিকেট বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক সরকার প্রধান হবার পর ক্রিকেট বোর্ডেও দ্রুত রদবদল হয়েছে। এবার সামনে এসেছে পাকিস্তানি ক্রিকেটের একটি লজ্জাজনক বিষয়।

দেশটির প্রথম শ্রেণির টুর্নামেন্টের এক ম্যাচে ড্রেসিংরুমে ছারপোকার কামড় খেয়ে হাসপাতালে যেতে হয়েছে আট ক্রিকেটারকে। নিয়মানুযায়ী প্রথম শ্রেণির টুর্নামেন্টে ড্রেসিংরুম থেকে গ্যালারি পর্যন্ত সব কিছুই আন্তর্জাতিক মানের হবার কথা। ড্রেসিংরুমে ছারপোকার আক্রমণের শিকার হয়েছে ইমরান ফারহাতের মতো তারকা ক্রিকেটার। পাকিস্তানের হয়ে মোট ৪০ টেস্ট ও ৫৮ ওয়ানডে খেলা এই ব্যাটসম্যান নিজেই জানিয়েছেন এই তথ্য।

চলমান কায়েদ-ই-আজম ট্রফিতে হাবিব ব্যাংক লিমিটেডের হয়ে খেলতে নেমেছিলেন। ম্যাচ চলছিল ডায়মন্ড ক্রিকেট গ্রাউন্ডে। সেখানকার ড্রেসিংরুমে ছারপোকার আক্রমণের শিকার হন ফারহাতসহ আরও সাত ক্রিকেটার। অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে হয় তাদের গন্তব্য।

ছবি ইমরান ফারহাতের টুইটার থেকে নেয়া

ইসলামাবাদের এই মাঠের দুর্দশা ভিডিও করে টুইটারে করেছেন ৩৬ বছর বয়সী এই পাকিস্তানি ব্যাটসম্যান। এতে দেখা যায় ড্রেসিংরুমে সিটে জায়গায় জায়গায় রক্তের দাগ। আক্রান্ত এক ক্রিকেটারের ছবিও পোস্ট করেছেন তিনি। 

টুইটে ফারহাত লেখেন, ছারপোকার আক্রমণে মাঠ থেকে হাসপাতালে যাচ্ছি। সবাই অসুস্থবোধ করছে।

আরও পড়ুন  :

ওয়াই/জেএইচ