• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

প্রীতি ম্যাচে নামার প্রস্তুতি নিচ্ছে নেইমারের ব্রাজিল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৯ | আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৬
এবারের বিশ্বকাপে শিরোপা পাবার অন্যতম দাবিদার ছিল ব্রাজিল। পাঁচবারের বিশ্বসেরা দলটি প্রথম রাউন্ডে সুইজার‌ল্যান্ডের কাছে ড্র করে। তবে কোস্টারিকা ও সার্বিয়ার বিপক্ষে জয় পায়। দ্বিতীয় রাউন্ডে ম্যাক্সিকোকে হারায় তিতের শিষ্যরা। কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নিতে হয় নেইমারদের। রাশিয়া যাত্রা শেষে ফের লাতিন দেশটির খেলোয়াড়রা জড়ো হয়েছেন এক সঙ্গে। এবার লক্ষ্য জাতীয় দলের হয়ে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলা। আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে নামবে সেলেকাওরা।

মাঠে ৮ সেপ্টেম্বর শনিবার ব্রাজিলিয়ানদের আতিথেয়তা দেবে যুক্তরাষ্ট্র। নিউ জার্সির মেট লাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর  সাড়ে পাঁচটায় নামছে সাম্বা কিংরা।

চারদিন পর ১২ সেপ্টেম্বর বুধবার ফের মাঠে নামবে ব্রাজিল শিবির। যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের ফেডএক্স ফিল্ডে ম্যাচটি শুরু হবে ভোর সাড়ে ছয়টায়।

ম্যাচ দুটির আগে এরই মধ্যে অনুশীলন শুরু করেছে জাতীয় দলে ডাক পাওয়া খেলোয়াড়রা। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) টুইটার পেজ থেকে পোস্ট করা ছবিতে দেখা গেছে জিমে ও মাঠে ঘাম ঝড়াচ্ছেন নেইমার, কুতিনহো, উইলিয়ান, ফিরমিনোরা।

দুই ম্যাচের জন্য ব্রাজিল স্কোয়াড

গোলকিপার 

অ্যালিসন বেকার, নেতো, হুগো।

ডিফেন্ডার 

আলেক্স সান্দ্রো, দেদে, ফ্যাবিনহো, ফ্যাগনার, ফেলিপে, ফিলিপে লুইজ, মারকুইনহস, থিয়াগো সিলভা।

মিডফিল্ডার 

ফিলিপে কুতিনহো, আন্দ্রেস পেরেইরা, ফ্রেড, আর্থার, ক্যাসেমিরো, লুকাস পাকুয়েতা, রেনাতো অগাস্তো।

ফরোয়ার্ড

ডগলাস কস্তা, এভারটন, রবার্তো ফিরমিনো, রিচার্লিসন, উইলিয়ান, নেইমার।

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়