• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ আগস্ট ২০১৮, ১৭:১৪ | আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৭:২৫
ফাইল ছবি
চলছে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচ। নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আজ বুধবার বিকেল চারটায় শুরু হয় আন্তর্জাতিক ম্যাচটি। এদিন প্রথম থেকেই দাপুটে ফুটবল খেললেও ১০ মিনিটের মাথায় গোল হজম করতে হয় স্বাগতিদের। লঙ্কানদের হয়ে প্রায় ৪০ মিটার দূর থেকে গোলটি করে মোহামাদ ফজল। প্রথমার্ধ পর্যন্ত কোনো পক্ষই আর গোল করতে পারেনি। তাই ১-০তে পিছিয়ে থেকে মাঠ ছেড়েছে বাংলাদেশ দল।

আগামী মাসের প্রথম সপ্তাহে রাজধানী ঢাকায় সাফ ফুটবল টুর্নামেন্ট শুরু হবে। এ লক্ষ্যে প্রস্তুতি নিতে এই ম্যাচে মাঠে নেমেছে দুই দল। ফিফা র‌্যাংকিংয়ে ১৯৪তম অবস্থানে রয়েছে লাল সবুজরা। অন্যদিকে ২০০তম স্থানে রয়েছে শ্রীলঙ্কানরা।

আজ বুধবার নির্ধারিত সময়ের আগেই স্টেডিয়াম প্রাঙ্গনে ঢল নামে ফুটবল প্রেমীদের। স্টেডিয়ামটি এখন কানায় কানায় পূর্ণ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার।

-------------------------------------------------------
আরও পড়ুন : ফুটবল জোয়ারে উত্তাল নীলফামারী
-------------------------------------------------------

বাংলাদেশ একাদশ

মো. শহীদুল আলম (গোলকিপার), মোহাম্মদ নাসির উদ্দিন, মো. ওয়ালি ফায়সাল, মো. টুটল হোসেন বাদশাহ, মো, ইমন মাহমুদ, মো, মামুনুল ইসলাম মামুন (অধিনায়ক), মোহাম্মদ শাখাওয়াত হোসেন রনি, সোহেল রানা, মো. ফয়সাল মাহমুদ, মোহাম্মদ রবিউল হাসান, ফজলে রাব্বি। 

শ্রীলঙ্কা একাদশ 

সুজন পেরারা (গোলকিপার), সুভাস মাদুসান (অধিনায়ক), ওয়ারাকাগোদা, আসিকুর রহমান, কাভিন্দু ইশান, জোহার জারওয়ান, জুডি সুপান, মোহামাদ ফজল, আফিল মোহামেদ, চামিরা কুমারা, বান্দারা রত্নায়াকে।

ওয়াই/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়