• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

বুধবার শেখ কামাল স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা

আন্তর্জাতিক প্রীতি ম্যাচের টিকিট না পেয়ে ফুটবল ভক্তদের ক্ষোভ

নীলফামারী প্রতিনিধি
|  ২৭ আগস্ট ২০১৮, ১৯:৩১ | আপডেট : ২৭ আগস্ট ২০১৮, ১৯:৫৭
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের দ্বার খুলছে ভিন্ন রূপে। নব নির্মিত এই স্টেডিয়ামটিতে হতে যাচ্ছে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। আগামী বুধবার মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ফুটবল দল। বিকেল চারটায় বাংলাদেশ টেলিভিশন ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। ম্যাচটিকে সামনে রেখে নীলফামারীতে শুরু হয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। 

দর্শনার্থীরা খেলাকে উপভোগ করতে টিকিট সংগ্রহে ব্যস্ত সময় পার করছে। গতকাল রোববার বিভিন্ন ব্যাংকের মাধ্যমে বিক্রি হয়েছে ১২ হাজার টিকিট। 

যারা টিকিট সংগ্রহ করতে পারেননি আজ সোমবার বিভিন্ন ব্যাংকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সংগ্রহ করছেন টিকিট। তবে দর্শকদের মাঝে যে উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে তাতে আরও টিকিটের প্রয়োজন।

প্রত্যাশা অনুযায়ী স্বল্পতা রয়েছে টিকিটের। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ফুটবল ভক্তরা।

বিষয়টি স্বীকার করে নিয়ে নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন আরটিভি অনলাইনকে বলেন, টিকিটের স্বল্পতার কারণে প্রত্যাশা অনুযায়ী মানুষ খেলা দেখতে পারছেন না।
-------------------------------------------------------
আরও পড়ুন : বিসিবি প্রধান এলেই মোসাদ্দেকের ব্যাপারে সিদ্ধান্ত
-------------------------------------------------------

জাতীয় ফুটবল দলের সাবেক এই ফুটবলার জানান, নীলফামারী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধায়নে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। 

তিনি বলেন, দর্শকরা যাতে স্বাচ্ছন্দ্যে খেলা উপভোগ করতে পারে এজন্য সাধারণ আসনে ২০ হাজার ও ভিআইপি আসনে ৩৬৯টি টিকিটের ব্যবস্থা রয়েছে। 

নারী দর্শকদের জন্য রয়েছে এক হাজার টিকিট। এ ছাড়াও খেলোয়াড়, রেফারি এবং অতিথিদের থাকার রয়েছে সু-ব্যবস্থা রয়েছে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার এই কর্মকর্তা।

আরও পড়ুন : 

 

ওয়াই/জেএইচ 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়