• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঈদ শুভেচ্ছা জানালেন ওজিল-পগবা-সালাহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ আগস্ট ২০১৮, ১৫:৩৭

ধনী-গরিব নির্বিশেষে বিশ্বজুড়ে মুসলিমরা পালন করছেন পবিত্র ঈদ-উল-আজহা। ঈদ উৎসব পালন করছেন জনপ্রিয় সব মুসলমান ফুটবলাররাও। ভক্তদেরকে শুভেচ্ছাও জানিয়েছেন তারা।

বিশ্বকাপ শেষে ইউরোপের সব বড় লিগে ব্যস্ত রয়েছেন তারকারা। দল পরিবর্তন করে বার্সেলোনা যাওয়ার গুঞ্জন থাকলেও এরই মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করেছেন পল পগবা। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই মিডফিল্ডার মুসলমানদের অন্যতম বৃহৎ এই উৎসব উপলক্ষে শুভেচ্ছাও জানিয়েছেন। নিজ টুইটারে মাটিতে সিজদাহ দেয়া একটি ছবি দিয়ে ২৬ বছর বয়সী এই তারকা লিখেছেন, ঈদ মোবারক।

বিশ্বকাপ পরবর্তী দল বদল নিয়ে আলোচনায় না এলেও জাতীয় দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে শিরোনাম হয়েছিলেন মেসুত ওজিল। জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফবি) বিরুদ্ধে জাতিগত বৈষম্য ও বর্ণবাদের মারাত্মক অভিযোগ তুলে এই মিডফিল্ডার জানিয়েছিলেন দেশটির হয়ে আর খেলতে চান না তিনি। ইংলিশ ক্লাব আর্সেনালের হয়ে খেলা এই তারকা ঈদ উপলক্ষে বার্তা দিয়েছেন। ২০১৪ সালে জার্মানির বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক টুইটারে লিখেছেন, যারা দিবসটি উদযাপন করছেন তাদের সবাইকে জানাই ঈদ মোবারক।

উয়েফার বর্ষসেরা ফুটবলারের সংক্ষিপ্ত তালিকায় আসা মিশরের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহও ঈদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে পোস্ট করেছেন। গেলো মৌসুমে লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগে সেরা গোলদাতা হয়েছেন। গোল করে ও করিয়ে রয়েছেন ব্যালন ডি’ অর শিরোপা জয়েরও খুব কাছে।