• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ছেলেকে নিয়ে নড়াইলে মাশরাফির ঈদ উদযাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ আগস্ট ২০১৮, ১১:০৫ | আপডেট : ২২ আগস্ট ২০১৮, ১১:৩৮
জন্মভূমি নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বুধবার সকাল সাড়ে ৭টায় ছেলে সাহিল মুর্তজা, ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামকে নিয়ে এলাকাবাসীর সঙ্গে ঈদগাহে পৌঁছান মাশরাফি।

নামাজ শেষে তিনি আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন। প্রতিবছরই নিজের গ্রামবাসীর সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করেন মাশরাফি বিন মুর্তজা। পরে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। মাশরাফিকে কাছে পেয়ে নড়াইলের বন্ধু-বান্ধব ও ভক্তরাও আনন্দ প্রকাশ করেছেন।

মাশরাফির নড়াইলে আসার খবর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে ঝড়ের বেগে। তিনি আসার পর থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, নড়াইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

প্রিয় এ তারকাকে এক নজর দেখে ও তার সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে জেলা প্রশাসক মো. ইমদাদুল হক চৌধুরী, দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম, জেলা ও দায়রা জজ শেখ আব্দুল আহাদ, নড়াইল জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজসহ সর্বস্তরের মুসল্লিরা ঈদ জামাতে শরিক হন।

উল্লেখ্য, ঈদের আনন্দ বাবা-মা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে মঙ্গলবার (২১ আগস্ট) জন্মস্থান নড়াইলে পৌঁছান ম্যাশ।

আরও পড়ুন :

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়