• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

কেরালার বন্যার্তদের পাশে দাঁড়ালেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ আগস্ট ২০১৮, ১৭:২৪ | আপডেট : ২১ আগস্ট ২০১৮, ১৭:৪৭
পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি বিশ্বসেরা অলরাউন্ডারদের একজন। তার দিনে ২২ গজে ব্যাটকে তরবারি করে প্রতিপক্ষ বোলারদের কচুকাটা করতেন। আর বল হাতে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের ঘুম কেড়ে নিতেন। মাঠের বাইরে ললনারা তার জন্য জীবনবাজি রাখতেও প্রস্তুত ছিল। পাকিস্তান ক্রিকেট থেকে অবসরে গিয়েছেন কয়েকবছর হলো। তবে তিনি নিজের নামে একটি ফাউন্ডেশন চালিয়ে থাকেন। যার কাজ হলো দুঃস্থদের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখকে ভাগ করে নেয়া। এবার আবার সংবাদের শিরোনাম হলেন এ ড্যাশিং ওপেনার। 

ভারতের কেরালা রাজ্যের ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন পুরো বিশ্বের মানুষ। তাদের প্রতি সাহায্যের জন্য হাত বাড়াচ্ছেন বিশ্বের অনেকেই। এবার নিজের ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়ালেন শহিদ খান আফ্রিদি।

-------------------------------------------------------
আরও পড়ুন :মোদির দল থেকে নির্বাচনে অংশ নেবেন গম্ভীর
-------------------------------------------------------

বৃষ্টি থেমে গেলেও ত্রাণের জন্য হাহাকার চলছে দক্ষিণ ভারতের এই রাজ্যে। সাহায্যের হাত বাড়াচ্ছেন তারকারাও। 

কেরালার বন্যার্তদের জন্য দুঃখ প্রকাশ করে আফ্রিদি টুইটারে লিখেন, ভারতের কেরলের ভয়াবহ বন্যা দেখে আমি মর্মাহত। শহিদ আফ্রিদি ফাউন্ডেশন আপনাদের সমব্যথী এবং সেখানকার ভাইবোনেদের পাশে আছে। আল্লাহ যেন আপনাদের কষ্ট লাঘব করে এবং তাড়াতাড়ি আপনারা যেন ত্রাণ পান।

ভারতের অধিনায়ক বিরাট কোহলিও এই ফাউন্ডেশনের টাকা তোলার জন্য নিজের সই করা ব্যাট উপহার দিয়েছিলেন আফ্রিদিদের।

সম্প্রতি ভারতের সাবেক ক্রিকেটার নভোজিত সিং সিধুর পাক সফর নিয়ে যখন ভারতে সমালোচনার ঝড় উঠেছে, তখন মানবিকতার খাতিরে এক পাকিস্তানি ক্রিকেটারের কেরালার বন্যা বিধ্বস্ত জনগণের পাশে দাঁড়ানোকে কিভাবে দেখবেন ভারতীয়রা, সেটাই দেখার বিষয়। 

আরও পড়ুন :

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়