• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

দিক নির্দেশনা দিয়ে পদত্যাগ করলেন পিসিবি চেয়ারম্যান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ আগস্ট ২০১৮, ১১:১৫ | আপডেট : ২১ আগস্ট ২০১৮, ১১:৪৪
নাজাম শেটি ও এহসান মানি
পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শনিবার শপথ নিয়েছেন ইমরান খান। এর দুইদিন পরই পাকিস্তানের ক্রিকেট বোর্ড (পিসিবি) থাকে পদত্যাগ করেছেন নাজাম শেঠি। দেশটির ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটির চেয়ারম্যান হিসেবে যোগ দিচ্ছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সাবেক সভাপতি এহসান মানি। 

পদত্যাগ পত্র জমা দেয়ার পর এক ভিডিও বার্তায় পিসিবির জন্য দিক নির্দেশনা দিয়েছেন শেঠি। এতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) দেশে ফিরিয়ে আনাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ বলে জানিয়েছেন তিনি।

ভিডিও বার্তায় ফ্রাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টের স্পন্সরগুলোর সঙ্গে চুক্তি অনুযায়ী ব্যবস্থা নেয়ার বিষয়টিও মনে করিয়ে দেন। পাশাপাশি করাচি স্টেডিয়ামের সংস্কার কাজের বিষয়েও গুরুত্ব দেয়ার বিষয়টি জানান।

-------------------------------------------------------
আরও পড়ুন : ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন জনসন
-------------------------------------------------------

নতুন প্রধানমন্ত্রী ও পিসিবির নতুন চেয়ারম্যানকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ক্রিকেট নিয়ে একটি ভিশন রয়েছে। তিনি একজন কিংবদন্তি ক্রিকেটার। তার ভিশনের প্রতি শ্রদ্ধা রেখেই আমি পদত্যাগ করছি।

এর আগে ২০১৩ এবং ২০১৪ সালে দুই দফা পিসিবির চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেন এই আমলা।

এদিকে নতুন চেয়ারম্যান এহসান মানি ২০০৩ থেকে ২০০৬ সাল পর্যন্ত আইসিসির প্রধান হিসেবে ছিলেন। আইসিসিতে পিসিবির প্রতিনিধি হিসেবে ১৯৮৯ থেকে ১৯৯৬ পর্যন্তও দায়িত্ব পালন করেন।


আরও পড়ুন :

 

ওয়াই/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়