ঈদে মুস্তাফিজের নতুন বাইক

প্রকাশ | ২০ আগস্ট ২০১৮, ১১:৩৯ | আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১২:৪৯

আরটিভি অনলাইন রিপোর্ট

চলতি বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে প্রথমবারের মতো খেলতে নেমেছিলেন মুস্তাফিজুর রহমান। সাত ম্যাচে ৭ উইকেট নিয়ে দলের প্রয়োজনে আহামরি কিছু করতে না পারায় কাটগড়ায় দাঁড়াতে হয়েছিল কাটার মাস্টারকে। তার মধ্যেই পায়ের আঙুলে চোট পেয়ে দেশে ফিরতে হয় ফিজকে। মরার ওপর খাড়ার ঘা হিসেবে মাঠ থেকে বিদায় নিয়ে চিকিৎসা নিতে হয় বাংলাদেশের এই পেসারকে। আর তাই চলতি বছরের জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও ছিটকে পড়তে হয় মুস্তাফিজকে।

ঘরের মাঠে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে সাদা পোশাকে খেলেতে নেমে মাঠে ফেরেন ২২ বছর বয়সী এই তারকা। এরপর ক্যারিবিয়ানদের বিপক্ষে রঙিন পোশাকে ফেরেই চমক। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ায় দল। তিন ম্যাচে মুস্তাফিজও তুলে নেন ৫টি উইকেট। অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজে ৩ ম্যাচের সিরিজে ৭ উইকেট তুলে দলের জয়ে বড় অবদানও রাখেন টাইগার পেসার।

সফল এই সফর শেষে দেশে ফিরে বর্তমানে ঈদের ছুটি কাটাচ্ছেন মুস্তাফিজ। বর্তমানে নিজের বাড়ি সাতক্ষীরায় অবস্থান করছেন। পরিবারকে নিয়ে পবিত্র ঈদ-উল- আজহা পালন করে ঢাকায় জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন। পরের মিশন আগামী মাসের ১৫ তারিখ থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপ। 

আজ সোমবার নিজের অফিসিয়াল টুইটারে ছুটি কাটানোর বিশেষ মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন বাম-হাতি এই পেসার। এতে ইমাহার আর ওয়ান ফাইভ (ভার্সন থ্রি) মডেলের একটি মটোরবাইকের ছবিও আপলোড করেছেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ এই সদস্য।


আরও পড়ুন :

ওয়াই/জেএইচ