ক্ষমা চেয়ে হজে রওনা দিলেন সাকিব

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৮, ১৩:৪৬ | আপডেট: ১৩ আগস্ট ২০১৮, ১৪:১০

আরটিভি অনলাইন রিপোর্ট

কয়েকদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে জয় পেয়ে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। এবার পবিত্র হজ পালনের জন্য ঢাকা ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। আজ সোমবার বেলা ১১টার দিকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজে থাকাকালীনই সাকিবের পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছিল হজ পালন করতে সৌদি আরব যাচ্ছেন তিনি। আর তাই ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকেও নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ৩১ বছর বয়সী এই তারকা। 

-------------------------------------------------------
আরও পড়ুন  : নেইমারের গোলে পিএসজির জয়
-------------------------------------------------------

দেশ ছাড়ার আগে নিজের ফেসবুকে গত শনিবার ভক্তদের জন্য পোস্ট দিয়েছিলেন। আজ এহরাম পরা একটি ছবিও পোস্ট করেছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার। 

সাকিব বলেন, এই পবিত্র জিলহজ মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহর নৈকট্য লাভের আশায় আল্লাহর ঘরে পবিত্র হজ পালনের উদ্দেশে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সবার নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ পালন করতে পারি। 

বাংলাদেশের ইতিহাসের অনত্যম সেরা এই তারকা বলেন, আমার বা আমার পরিবারের কোনও ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সবার মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইলো।

আরও পড়ুন  :

ওয়াই/পি