• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘টিম ইন্ডিয়া’য় আনুশকা, বিপাকে বিসিসিআই

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ আগস্ট ২০১৮, ১১:৫৮ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১২:১৩
লন্ডনে অবস্থিত ভারতীয় হাইকমিশন পরিদর্শন করেছে বিরাট কোহলিরা। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে টুইটারে টিম ইন্ডিয়ার ছবি প্রকাশ করা হয়েছে। এতে প্রশ্ন উঠেছে আনুশকা শর্মা কী ভারতের হয়ে ক্রিকেট খেলেন? 

বলিউডের জনপ্রিয় এই তারকার ছবি থাকায় সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার মুখে পড়তে হয়েছে দেশটির ক্রিকেট বোর্ডকে। বিশেষ করে ক্যাপশনে ‘টিম ইন্ডিয়া’ কথাটি উল্লেখ করার পর সেখানে আনুশকার ছবি কেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

পাঁচম্যাচ টেস্ট সিরেজের প্রথম ম্যাচটিতে হেরে পিছিয়ে আছে রবি শাস্ত্রীর শিষ্যরা। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল চারটায় দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে নামবে টেস্ট র‌্যাংকিংয়ে এক নম্বরে থাকা দলটি। 

তার আগে মঙ্গলবার লন্ডনে ভারতীয় দূতাবাসে আমন্ত্রণ জানান হয়েছিল কোহলি নেতৃত্বাধীন দলটিকে। ক্রিকেটারদের সঙ্গে কোচ ও সাপোর্ট স্টাফরাও গিয়েছিলেন। কিন্তু সমস্যা বেধেছে তাদের সঙ্গে ভারতীয় অধিনায়কের স্ত্রী আনুশকার উপস্থিতিতে।

সেখানে হাইকমিশনারের সঙ্গে একসঙ্গে দাঁড়িয়ে কমিশনের সামনে ছবিও তোলে সফরকারীরা। সেই ছবিটিই পোস্ট করে বিসিসিআই ক্যাপশন দিয়েছিল, লন্ডনে ভারতীয় হাইকমিশনে টিম ইন্ডিয়ার সদস্যরা।

-------------------------------------------------------
আরও পড়ুন : লর্ডস টেস্টের আগে ইংল্যান্ড দলে দুঃসংবাদ
-------------------------------------------------------

‘টিম ইন্ডিয়ার সদস্য’দের মধ্যে ৩০ বছর বয়সী আনুশকার উপস্থিতি চোখ এড়ায়নি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে বিরূপ মন্তব্যের ঝড় বয়ে যায়। অনেকেই বলেন দলের আর কোনও ক্রিকেটার বা সাপোর্ট স্টাফদের স্ত্রী বা বান্ধবীরা যেখানে নেই, সেখানে আনুশকা কি করছেন?

কেউ কেউ প্রশ্ন করেন এই বলিউড অভিনেত্রী কী টিম ইন্ডিয়ার সদস্য? অনেকেই আবার দেখিয়েছেন কিভাবে ছবির মধ্যমণি হয়েছেন এই অভিনেত্রী আর ভারতীয় দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে চলে গিয়েছেন পিছনের সারিতে।

অনেকের প্রশ্ন বলিউড তারকা হওয়াতেই কি আনুশকাকে বাড়তি খাতির করা হচ্ছে?

আরও পড়ুন : 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়