• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ জয়ের পর ‘আমরা করবো জয়’ গাইলেন টাইগাররা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ আগস্ট ২০১৮, ১৬:১৫

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ১৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ দল।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে ম্যাচ জয়ের নায়ক ছিলেন লিটন দাস। এই টাইগার ওপেনার মাত্র ৩২ বলে ৬টি বাউন্ডারি ও তিনটি ছক্কার সাহায্যে ৬১ রান করেন। মাহমুদুল্লাহ রিয়াদ ২০ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে আন্দ্রে রাসেল ২১ বলে ৬টি ছক্কা ও একটি বাউন্ডারির সাহায্যে ৪৭ রান করেন। তবে তার এই ইনিংসও দলকে জয় এনে দিতে পারেনি।

এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। দুই ওপেনার লিটন ও তামিম ইকবালের (২১) জুটিতে যোগ হয় ৬১ রান। ৬ নম্বরে ব্যাট করতে নামা সাকিব করেন ২৪ রান। আরিফুল হক ১৮ রান করে অপরাজিত থাকেন।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৪ রান করতে সক্ষম হয় বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের হয়ে কার্লোস ব্রেথওয়েট ও কেমো পল দু’টি করে উইকেট নেন।

বড় রান তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় ক্যারিবীয়রা। ৩২ রানের মধ্যেই তিন উইকেট পড়ে যায়। রোভম্যান পাওয়েল (২৩) ও দীনেশ রামদিন (২১) কিছুটা লড়াই করেন। এরপর ঝড় তোলেন ৬ নম্বরে ব্যাট করতে নামা রাসেল।

ডান-হাতি এই অলরাউন্ডার ১৭.১ ওভারে দলের ১৩৫ রানের মাথায় আউট হয়ে যাওয়ার পরেই বৃষ্টি নামে। এরপর খেলা আর শুরু করা সম্ভব হয়নি। ফলে ডাকওয়ার্থ লুইস মেথডে জয় পায় বাংলাদেশ দল।

বৃষ্টির কারণে ম্যাচ শেষে ঘরোয়াভাবে পুরস্কার বিতরণী আয়োজন হয়। এতে ম্যাচ সেরা লিটন ও সিরিজ সেরা খেলোয়াড় হিসেবে সাকিবের নাম ঘোষণা করা হয়।

বৃষ্টি কমার পর মাঠে ট্রফি নিয়ে ফটোশেসন করা হয়। এর পর ড্রেসিংরুমে টাইগাররা মেতে ওঠেন জয়ের আনন্দে। এসময় ‘আমরা করবো জয়’ গানটিতে সুর মেলান দলের সদস্যরা।

আর এই ভিডিওটি জাতীয় দলের অন্যতম সদস্য সাব্বির রহমান নিজ অফিসিয়াল ইন্সটাগ্রামে পোস্ট করেছেন।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh