• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অব্রিকে কালেমা শিখাচ্ছেন সাকিব (ভিডিও)

অনলাইন ডেস্ক
  ০৩ আগস্ট ২০১৮, ১২:০৬

টেস্ট সিরিজে হতাশাজনক পারফরমেন্সের পর ওয়ানডেতে এসে ঘুরে দাঁড়ায় টাইগাররা। দলের সিনিয়র সদস্যদের নৈপুণ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় বাংলাদেশ। তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা, মাহমুদুল্লাহ রিয়াদের মতো সাকিব আল হাসানও ছিলেন উজ্জ্বল। সিরিজের তিন ইনিংসে ব্যাট করে ১৯০ রান ও বোল হাতে দুটি উইকেট নিয়ে জয়ের অসামান্য অবদানও রেখেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার। যদিও ক্যারিবীয় সফরের সব শেষ ম্যাচে হারতে হয়েছে সফরকারীদের। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ৭ উইকেটে জিতে নেয় স্বাগতিকরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ধ্বংসস্তূপ থেকে একাই টেনে তুললেন কোহলি
--------------------------------------------------------

এখন সময় ফের নতুন করে শুরুর। দুই দল ছোট ফরম্যাটের বাকি দুই ম্যাচে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় মুখোমুখি হচ্ছে।

অন্যদিকে লডারহিল সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কের এই মাঠটিকে অনেক দিন ধরেই হোম ভেন্যু হিসেবেই ব্যাবহার করে আসছে ওয়েস্ট ইন্ডিজ দল। আগামী রোববার বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হতে যাওয়া দ্বিতীয় ম্যাচেও ছেড়ে কথা বলবে না কার্লোস ব্র্যাথওয়েট নেতৃত্বাধীন দলটি।

সুতরাং টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে জয় পেতে হলে নিজেদের সেরাটা দেয়া ছাড়া অন্য কোনো উপায় নেই লাল-সবুজদের।

বাংলাদেশের জন্য এই ভেন্যু নতুন হলেও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এই মাঠে খেলেছেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব। এছাড়া ৩১ বছর বয়সী তারকার স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান অব্রি যুক্তরাষ্ট্রের নাগরিক। বলা যায় এটি সাকিবের দ্বিতীয় ‘হোম গ্রাউন্ড’। ক্যারিবীয় দ্বিপপুঞ্জে বাংলাদেশের সেরা এই ক্রিকেটারের সঙ্গে পরিবারও অবস্থান করছিল। পরিবারকে নিয়েই ফ্লোরিডায় যাবার কথা রয়েছে টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের।

এদিকে বাম-হাতি এই অলরাউন্ডারের স্ত্রী নিজ ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন শুক্রবার। এতে দেখা যাচ্ছে টুপি মাথায় মেয়ে অব্রিকে কালেমা শিখাচ্ছেন সাকিব।

আরও পড়ুন :

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh