• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

হিগুয়াইন-দিবালা-কস্তাদের সঙ্গে রোনালদো (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ জুলাই ২০১৮, ১১:৫৬ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১২:২৭
পর্তুগিজ প্রিমেরা লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লা লিগ যেখানে যেই দলের হয়েই খেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো দিনের পর দিন নিজেকে নিয়ে অসামান্য উচ্চতায়। এবার লক্ষ্য ইতালিয়ান সিরি’ আ। চলতি মাসে স্পেনের দল রিয়াল মাদ্রিদ থেকে ১১২ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে পাড়ি দিয়েছেন সিআর সেভেন। নতুন ঠিকানা তুরিনে পৌঁছানোর পরই সোমবার অনুশীলনে অংশ নেন পর্তুগালের অধিনায়ক।

ইউরোপের সেরা দলগুলো নিয়ে চলছে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ। প্রাক মৌসুমের প্রস্তুতিমূলক এই টুর্নামেন্টে অংশ নিতে জুভেন্টাস দল বর্তমানে অবস্থান করছে যুক্তরাষ্ট্রে। যদিও দলটির সব তারকা সদস্যরা বিশ্বকাপ পরবর্তী ছুটি কাটিয়ে সোজা যোগ দিয়েছেন ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামেই। 

রাশিয়া বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ড থেকে বিদায়ের পর পরিবারকে সময় দিতে গ্রিসে অবস্থান করছিলেন রোনালদো। সেখানেই জুভিদের সঙ্গে চুক্তি সই করেন ৩৩ বছর বয়সী এই তারকা। সেখান থেকে ইতালি উড়ে এসে সাদা-কালো শিবিরের সঙ্গে আনুষ্ঠানিকতা শেষ করে চীন সফর করেন। এশিয়ার দেশটির ফুটবলের উন্নয়নের কাজ শেষ করে ফের যোগ দেন তুরিনের ক্লাবটিতে।

--------------------------------------------------------
আরও পড়ুন  : টিভিতে আজকের খেলার আয়োজন
--------------------------------------------------------

ক্যাম্পে যোগ দিয়ে পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ী এই ফরোয়ার্ড একে একে দেখা করেন আর্জেন্টিনার গঞ্জালো হিগুয়াইন, পাউলো দিবালা, ব্রাজিলের ডগলাস কস্তা, উরুগুয়ের রদ্রিগেজ বেন্টানকুরের সঙ্গে। মেডিক্যাল চেকাপের পর এদিন সেরেছেন অনুশীনও।

ওয়াই/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়