• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেসির প্রতিপক্ষ পোষ্য কুকুর!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জুলাই ২০১৮, ০৯:৩৫
ফাইল ছবি

রাশিয়ায় নিজের সেরাটা দিতে পারেননি। দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের বিপক্ষে হেরে নিতে হয়েছে বিদায়। চলতি বছরের বিশ্বকাপে একটি গোল ও দুটি অ্যাসিস্ট করেছেন। ২০২২ সালে বিশ্ব সেরার লড়াইয়ে অংশ নিচ্ছেন কিনা সেটাও স্পষ্ট নয়। তবে লিওনেল মেসি যে সর্বকালের সেরাদের একজন তা নিয়ে প্রশ্নের অবকাশ নেই। আর্জেন্টিনার এই মহাতারকা বার্সেলোনা ছাড়বেন কিনা তা নিয়েও খোলাসা করেননি। তবে গুঞ্জন রয়েছে ইন্টার মিলান ও রোমা পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ীকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে। ফলে ক্রিশ্চিয়ানো রোনালদো ইতালিতে পাড়ি জমানোর পরে মেসিও কি সেই পথেই হাঁটবেন? এটাই সবচেয়ে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

কয়েকদিন পরেই শুরু হচ্ছে নতুন মৌসুম। গন্তব্য চূড়ান্ত না হলেও ক্লাব ফুটবলের যুদ্ধে যে নামছেন তা নিশ্চিত। যদিও কিছুটা খোশ মেজাজেই রয়েছেন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড। পরিবার-বন্ধুদের সময় দেয়ার পাশাপাশি ফুটবলের পাশেই রয়েছেন।

এখনও ময়দানে প্রতিপক্ষদের বিপক্ষে নামেননি। তবে পোষ্য কুকুর হাল্কের সঙ্গে ফুটবল নিয়ে মাঠে নেমে মজা করছেন চুটিয়ে।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বকাপে অভিনয়ের কথা স্বীকার করলেন নেইমার
--------------------------------------------------------

এঘটনার ভিডিওটি মেসির স্ত্রী আন্তোনেল্লার রোকুজো ইনস্টাগ্রামে প্রকাশ করেন। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ফেসবুক, টুইটার, ইউটিউবে ঘুরে বেড়াচ্ছে আর্জেন্টিনার এই ফুটবল জাদুকরের স্কিল।

ভিডিওতে দেখা যায়, কুকুরটি যেদিক দিয়েই বল ধরার চেষ্টা সে করুক না কেন, মেসি ড্রিবল করে তা নিজের পোষ্য থেকে দূরে সরিয়ে নিচ্ছেন। যা দেখে মজা পেয়ে মনিবের পায়ে পায়ে ঘুরছে হাল্ক।

এর আগেও ফ্রেঞ্চ মাস্তিফ জাতের এই কুকুরটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকবার ছবি ভিডিও পোস্ট করেছেন মেসি।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh