• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিরিজ নির্ধারণী ম্যাচে ছিটকে গেলেন রাসেল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ জুলাই ২০১৮, ০৮:২৪

তিন বছর পর বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ডাক পান আন্দ্রে রাসেল। প্রথম ওয়ানডেতে দলে থাকলেও দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরির দরুণ ছিলেন দলের বাইরে। একই কারণে তৃতীয় ওয়ানডেতেও নেই রাসেল।

২০১৫ সালের পর ক্যারিবীয় দলের হয়ে প্রথম ওয়ানডে খেলেন গত ২২জুলাই।সে ম্যাচ ১৩ রান করার পাশাপাশি তুলে নিয়েছিলেন এক উইকেট। এরপরই ইনজুরি আঘাত হানে।আন্দ্রে রাসেলের পরিবর্তে শেষ ম্যাচের জন্য ক্যারিবীয় স্কোয়াডে এসেছেন ডানহাতি পেসার শেলডন কটরেল।

শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট কিটসের হাই স্কোরিং উইকেটে হতে যাওয়া ম্যাচটিতে এগিয়েই থাকার কথা স্বাগতিকদের। কিন্তু মাঠে নামার আগেই ক্যারিবীয় শিবিরে দুঃসংবাদ। ইনজুরির কারণে সিরিজ নির্ধারণী ম্যাচে খেলতে পারবেন না দলের অন্যতম খেলোয়াড় ও পেস বোলিং অলরাউন্ডার আন্দ্রে রাসেল। পুরনো হাঁটুর ইনজুরির কারণে তাকে ছাড়াই সিরিজের শেষ ম্যাচে খেলতে হবে স্বাগতিকদের।

এর আগে হাঁটুর এই ইনজুরির জন্য সার্জনের ছুরির নিচেও যেতে হয়েছে রাসেলকে। সেই পুরনো ব্যথাই আবার মাথাচাড়া দিয়ে ওঠায় তাকে শেষ ম্যাচের জন্য বিশ্রাম দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মূল্যবান এই খেলোয়াড়কে পাওয়ার জন্য ইতোমধ্যে তার শুশ্রুষা করা শুরু হয়ে গেছে। বোর্ড আশা ব্যক্ত করেছে ৩১ জুলাই থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলতে পারবেন।