• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

শিয়েভোর সঙ্গে ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে রোনালদোর!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ জুলাই ২০১৮, ১১:৪৮ | আপডেট : ২৭ জুলাই ২০১৮, ১১:৫৫
রিয়াল মাদ্রিদ ছেড়ে রেকর্ড দামে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার যোগ দেয়াতে জুভেন্টাসের শেয়ার বাজার চাঙ্গা হয়ে ওঠে। তাকে কিনে একদিনে তার জার্সি বিক্রি করে রেকর্ড আয় করে তুরিনের বুড়িরা। 

মাঠে না নেমেই তার তারকাখ্যাতি দিয়ে এতকিছু উপহার দিয়েছেন জুভেন্টাসকে। তাই সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল কবে নামছে সিআরসেভেন। এবার সেই দ্যুতি ধরে রাখার চ্যালেঞ্জ। 

ইতালির শীর্ষস্থানীয় লিগের নতুন মৌসুমের (২০১৮-১৯) সূচি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। আগামী ১৮ আগস্ট থেকে মাঠে গড়াচ্ছে নতুন মৌসুম। পরের দিন অর্থাৎ ১৯ আগস্ট শিয়েভোর মুখোমুখি হবে জুভেন্টাস। এ ম্যাচ দিয়ে ‘জুভ’ ও সিরি আ-তে অভিষেক ঘটবে রোনালদোর।

রিয়াল মাদ্রিদ থেকে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি-তে কিনে রেকর্ড টানা সাতবারের ইতালিয়ান লিগ চ্যাম্পিয়ন জুভেন্টাস। এবারও লিগ শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ, পাশাপাশি চ্যাম্পিয়নস লিগ শিরোপা ঘরে তোলার মিশনে রোনালদো হবেন তাদের সেরা অস্ত্র। 

২৬ আগস্ট ঘরের মাঠে লিগের প্রথম ম্যাচ খেলবে জুভেন্টাস। সেদিন লাৎসিওর বিপক্ষে জুভেন্টাসের ঘরের মাঠে অভিষেক ঘটবে রোনালদোর। এএস রোমার বিপক্ষে ‘তুরিন ডার্বি’তে তার অভিষেক ঘটবে ২২ ডিসেম্বর।

আরও পড়ুন :

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়