• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ম্যানসিটিতে নতুন ডি মারিয়ার অভিষেক! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ জুলাই ২০১৮, ১৭:৩৩

মৌসুম শুরুর আগে ইউরোপের সেরা দলগুলো গা-গরম করার জন্য যে প্রীতি ম্যাচগুলো খেলে, এই ম্যাচগুলোকেই একটি টুর্নামেন্টের অধীনে নিয়ে আসার চেষ্টাই হলো ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ (আইসিসি)। সার্জিও আগুয়েরো ও নিকোলাস ওটামেন্ডি ছাড়াই এবারের আসর শুরু করেছে ম্যানচেস্টার সিটি। বিশ্বকাপের পর মৌসুম শুরুর আগে আর দলে ফিরছেন না দলের দুই আর্জেন্টাইন তারকা। তবে পেপ গার্দিওলার শিবিরে রয়েছেন এক তরুণ আর্জেন্টাইন তুর্কি।

নাম বেনজামিন গারে। দীর্ঘদিন ধরে সিটিজেনদের জুনিয়র দলগুলোর হয়ে খেলে আসছেন। বাঁ-পায়ের লাতিন শৈল্পিক ফুটবল দেখিয়ে নিমিষেই ফুটবল প্রেমীদের নজর কাড়তে পারবেন তিনি।

লেফট উইঙ্গার ও অথবা মিডফিল্ডার হিসেবে খেলে থাকনে ১৮ বছর বয়সী বেনজামিন। চিকন গড়নের এই ফুটবলারের দৌড় দেখলে প্রথম চাহনিতে মনে হতে পারে দৌড় দিচ্ছেন আলবিসেলেস্তে তারকা অ্যাঞ্জেলো ডি মারিয়া!

অন্যদিকে আর্জেন্টিনার জাতীয় বয়স ভিত্তিক দলেও খেলে আসছেন বেনজামিন। রক্তে আছে আকাশী-সাদার জার্সি। ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী দলের ডিফেন্ডার অস্কার গারের নাতি এই ফরোয়ার্ড। গেলো বছর নভেম্বরে লিওনেল মেসি নেতৃত্বাধীন দলের সঙ্গে অনুশীলন ক্যাম্পে অংশ নিয়েছিলেন এই তরুণ।

জাতীয় দলের জার্সিতে এখনও অভিষেক না হলেও আইসিসি টুর্নামেন্ট ডর্টমুন্ডের বিপক্ষে ম্যানসিটির সিনিয়র দলের হয়ে মাঠে নেমেছিলে বেনজামিন। ম্যাচের ৭৩ মিনিটে ফিল ফডেনের বদলে মাঠে নামেন এই আর্জেন্টাইন। যদিও ম্যাচটি ১-০তে হেরে যায় ইংলিশ ক্লাবটি।

আগামী ২৬ জুলাই টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। এই ম্যাচেও বেনজামিনকে দেখা যাবার প্রবল সম্ভাবনা রয়েছে।

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি
শীর্ষে আর্জেন্টিনা, দুঃসংবাদ পেলো বাংলাদেশ
মেসিকে নিয়ে সুখবর জানালেন মায়ামি কোচ
X
Fresh