• ঢাকা শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

কানাডায় সালমানের অনুষ্ঠানে অতিথি হলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুলাই ২০১৮, ১৬:১৮ | আপডেট : ১১ জুলাই ২০১৮, ১৭:১৪
কানাডায় বসেছে ছোট ফরম্যাটের ক্রিকেটের নতুন আকর্ষণ গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। এতে অংশ নিয়েছেন বিশ্ব ক্রিকেটের বড় বড় নামগুলো। পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের তারকারা মাঠ মাতাচ্ছেন উত্তর আমেরিকার দেশটিতে। শহীদ খান আফ্রিদি, ক্রিস গেইল, লাসিথ মালিঙ্গা থেকে স্টিভ স্মিথসহ ২২ গজের জীবন্ত কিংবদন্তিরা রয়েছেন সেখানে। এতে নতুন রঙ যোগ করলেন বলিউড তারকা সালমান খান। 

টি-টোয়েন্টি টুর্নামেন্টে এডমন্টন রয়্যালসের হয়ে খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি। আর চলতি বছর বিশ্বের নানা প্রান্তের ভক্তদের আরও ঘনিষ্ঠ হবার জন্য করছেন ‘দাবাঙ্গ ট্যুর ২০১৮’। কানাডার টরোন্টোতে বলিউডের ভাইজানের আয়োজন চলছিল। এতে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে আমন্ত্রণ জানানো হয় সাল্লুর পক্ষ থেকেই। এমনটাই জানিয়েছে ভারতের গণমাধ্যম ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিস (ডিএনএ)। 

সোমবার অনুষ্ঠানে যোগ দিয়ে ভারতীয় সিনেমার কিংবদন্তির সঙ্গে অফিশিয়াল টুইটারে ছবিও পোস্ট করেছেন পাকিস্তানের এই মহাতারকা। 

দুই খানের ছবি এক সঙ্গে দেখে দেশ দুটির মধ্যে মিশ্র প্রতিক্রিয়া চলছে। কেউ সালমানকে ‘টাইগার’, কেউবা আফ্রিদিকে ‘লায়ন’ বলে তুলনা করেন। আবার কেউ দুই দেশের দুই তারকাকে ‘টু খানস’ বলেও উল্লেখ করেন। 

গেলো মাসের ২৮ তারিখে কানাডার টরেন্টোয় ৬টি ফ্র্যাঞ্চাইজি দল নিয়ে শুরু হয় গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট। অংশ নেয়া ছয়টি দলগুলো হচ্ছে এডমন্টন রয়্যালস, টরেন্টো ন্যাশনালস, মনট্রিয়াল টাইগার্স, ওয়েস্ট ইন্ডিজ ‘বি’, ভ্যানকভার নাইটস এবং উইনিপিগ হকস। ফ্র্যাঞ্চাইজি ভিক্তিক টুর্নামেন্টের পর্দা নামবে ১৫ জুলাইয়ের রোববার ফাইনালের মধ্য দিয়ে। 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়