• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

রোনালদো জুভেন্টাসে এলে হিগুয়েনের ভবিষ্যত কী?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ জুলাই ২০১৮, ১৭:২৬ | আপডেট : ০৮ জুলাই ২০১৮, ১৭:৪৭
ফুটবল বিশ্বকাপ থেকে সব বড় বড় নামগুলো ছিটকে পড়ায় সবার নজর এখন আগামী মৌসুমের দল বদলের দিকে। ফুটবল প্রেমীরা যে বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি খোঁজ নিচ্ছেন সেটি হচ্ছে দীর্ঘ ৯ বছর পর রিয়াল মাদ্রিদ ছেড়ে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ ক্লাব স্পোর্টিং থেকে ক্যারিয়ার শুরু করলেও নিজের জাত চেনাতে সক্ষম হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ইংলিশ ক্লাবটির হয়ে প্রথমবারের মতো ব্যালন ডি’ অর জিতে নেন। এর পর ২০০৯ সালে স্প্যানিশ জায়ান্ট রিয়ালে যোগ দিয়ে আরও চার বার পেয়েছেন বিশ্ব সেরার খেতাব।

রিয়ালের জার্সিতে পর পর তিনবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা নিয়েছেন রোনালদো। সব শেষ আসরের ফাইনালে লিভারপুলের বিপক্ষে জয়ের পর নতুন গন্তব্যে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। 

স্প্যানিশ গণমাধ্যমগুলো বেশ কয়েক দিন ধরেই জানাচ্ছে, লস ব্লাঙ্কোসদের ছেড়ে ৩৩ বছর বয়সী এই তারকা এবার যোগ দিচ্ছেন জুভেন্টাসে। 

--------------------------------------------------------------------------

আরও পড়ুন :   পাপুয়া নিউগিনিকে হারিয়ে মিশন শুরু সালমাদের

-------------------------------------------------------------------------

ইতালিয়ান দলটি গত সাতবার সিরিআ’র শিরোপা ঘরে তুললেও চ্যাম্পিয়নস লিগে বরাবরের মতই হতাশ হতে হয়েছে। ক্লাব কর্তৃপক্ষ ইউরোপ সেরা হতে মরিয়া তাই পর্তুগালের অধিনায়ককেই নিজেদের করে নিতে চাইছেন। এমনটাই জানাচ্ছে এক্সপ্রেস ডট ইউকে।

ইংলিশ গণমাধ্যমটি ফুটবল সাংবাদিক গুলিয়েম বালাগের বরাতে জানাচ্ছে, রোনালদো যোগ দিলে একই পজিশনে খেলা (সেন্টার ফরোয়ার্ড) গঞ্জালো হিগুয়েনকে ছেড়ে দেবে জুভেন্টাস। সেক্ষেত্রে আর্জেন্টাইন স্ট্রাইকারকে দেখা যাবার প্রবল সম্ভাবনা রয়েছে চেলসিতে।

স্প্যানিশ এই সাংবাদিক আরও জানান, ইংলিশ দল চেলসির বর্তমান কোচ এন্তেনিও কন্তের সঙ্গে খেলোয়াড়দের দ্বন্দ্ব থাকার কারণে নতুন কোচ খুঁজছে কর্তৃপক্ষ। এই দৌড়ে এগিয়ে রয়েছেন নেপোলির বর্তমান কোচ মাউরিজিও সাররি। ইতিলিয়ান দলটিতে হিগুয়েন থাকাকালীন যোগ দিয়েছেলেন সাররি। আর তাই আর্জেন্টিনার এই তারকার সঙ্গে তার ঘনিষ্ঠতাও অনেক।

এদিকে ইতালিয়ান গণমাধ্যম ক্যালসিওমেরকাতো জানাচ্ছে, আগামী মঙ্গলবার রোনালোদকে দলে অন্তর্ভুক্ত করার বিষয়টি সামনে আনতে পারে জুভিরা। এরই মধ্যে তুরিনে একটি জনপ্রিয় হোটেলের তিনটি রুমও বুক করা হয়েছে। গুঞ্জন রটেছে, ইতালিয়ান এই শহরে একটি বিলাসবহুল বাংলোও রোনালদো নামে বুকিং করার প্রক্রিয়া চলছে। 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়