• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কন্ডিশন নিয়ে ভাবছেন না সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জুলাই ২০১৮, ১৮:৫৫

অ্যান্টিগায় দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ দল। ভিন্ন কন্ডিশনে কিছুটা হলেও ব্যাকফুটে থাকবে টাইগারবাহিনী। ক্যারিবিয়ান বোলারদের গতি আর বাউন্সের জন্যও বেশ ভোগান্তিতেও পড়তে হবে নতুন কোচ স্টিভ রোডসের শিষ্যদের। তবে এসব নিয়ে ভাবছেন না সাকিব আল হাসান।

গুরুত্বপূর্ণ ম্যাচটির আগে এক ভিডিও বার্তায় দলের অধিনায়ক বলেন, ক্যারিবিয়ান উইকেট গুলোতে সাধারণত প্রচুর ঘাস থাকে। আমি মনে করি আমাদের ছেলেরা তাদের বাউন্স ও গতি সামলানোর প্রস্তুতি নিয়ে মাঠে নামবে। আমরা এরই মধ্যে এই কন্ডিশনের সঙ্গে অভ্যস্ত হয়ে গেছি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, সতীর্থদের বলবো তোমরা হতাশ হবে না। স্বাভাবিক খেলাটা খেললেই আমরা ভালো ফলাফল করতে পারবো। আমরা শ্রীলঙ্কা সিরিজে দেখেছি, তাদের কিছু ভালো পেসার আছেন। আমরাও সেরা পেস আক্রমণ নিয়েই মাঠে নামবো।

গেলো ৪-৫ মাসে সাদা পোশাকের ক্রিকেট থেকে দূরে থাকলেও সেটাকে দুর্বলতা মনে করছেন না বাংলাদেশ অধিনায়ক।

৩১ বছর বয়সী এই তারকার মতে, এটা ঠিক দীর্ঘদিন আমরা টেস্ট খেলেছি না। কিন্তু আমাদের ভালো প্রস্তুতি আছে। ২০০৯ সালে আমরা এখান থেকে সুখস্মৃতি নিয়ে ফিরেছি। সেই দলের ৬ জন সদস্য এখনও দেশকে প্রতিনিধিত্ব করছে।

টেস্ট সিরিজে ইনজুরির কবলে পড়া দলের সেরা পেসার মুস্তাফিজুর রহমানকে পাচ্ছেন না সাকিব। তবে দলে অভিষেক হতে পারে পেসার আবু জায়েদ রাহীর।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh