• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

নেইমারকে দলে নেয়ার খবর উড়িয়ে দিলো রিয়াল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৮, ১৬:৫৩

বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল যে ফ্রেঞ্চ লিগ ওয়ান ছেড়ে ফের স্প্যানিশ লা লিগায় পাড়ি জমাতে চলেছেন নেইমার। বার্সেলোনা থেকে রেকর্ড অর্থ খরচ করে ব্রাজিলের ফুটবল রাজকুমারকে দলে নিয়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। স্প্যানিশ একাধিক গণমাধ্যমের খবর, প্যারিসকে বিদায় জানিয়ে আবার নাকি স্পেনে আসার প্রস্তুতি নিয়েছেন ২৬ বছর বয়সী এই তারাকা। তবে, এই বার তার ঠিকানা ন্যু ক্যাম্প নয়, বার্সার চিরপ্রতিন্দ্বি রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন নেইমার।

এই সবই যে ভুয়া সংবাদ তা স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে লস ব্লাঙ্কোসদের পক্ষ থেকে। বেশ কয়েকদিন ধরে গুঞ্জন রটে বার্সেলোনা ছাড়ার পর থেকেই পিএসজির এই তারকার সঙ্গে ভেতর ভেতর যোগাযোগ রেখেছিল রিয়াল মাদ্রিদ।

গেলো আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে নিজেদের দলে সই করায় ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটি। কিন্তু স্পেনের গণমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ার পরই তার তীব্র প্রতিবাদ করা হয় রিয়ালের পক্ষ থেকে এবং স্পষ্ট জানিয়ে দেয়া হয় নেইমার বা পিএসজির সঙ্গে এমন কোনও চুক্তি তারা করেননি।

ঐতিহ্যবাহী এই দলটি আরও জানায়, এমন কোনও চুক্তির পরিকল্পনা নেই, যাতে তাক লাগিয়ে ব্রাজিলের ফরোয়ার্ডকে সই করাবে রিয়াল মাদ্রিদ।

কিন্তু স্পেনের ‘টিভিই’তে প্রচারিত খবরে জানানো হয়, নেইমারের জন্য ৩১০ মিলিয়ান ইউরো পিএসজিকে অফার করতে চলেছে রিয়াল। কিন্তু এই খবর প্রকাশ হবার পরই তার বিরোধিতা করে মাদ্রিদের দলটি জানায় এই রকম কোনও পরিকল্পনাও নেই তাদের।

স্প্যানিশ জায়ান্টদের বিবৃতিতে বলা হয়, পিএসজি থেকে নেইমারকে দলে নেয়ার প্রসঙ্গে ‘টিভিই’ তে যে খবর দেয়া হয়েছে সেটা ঠিক নয়। রিয়াল মাদ্রিদ কোনও রকম অফার পিএসজি বা সেই খেলোয়াড়কে করেনি।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
X
Fresh