• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাম্পাওলি ছাড়া সবাইকে আগুয়েরোর ধন্যবাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৮, ১৬:৪৯

রাশিয়া বিশ্বকাপ থেকে ফ্রান্সের সঙ্গে হেরে ছিটকে পড়েছে দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। সেই সঙ্গে আর্জেন্টিনার শিরোপা ছোঁয়ার আক্ষেপে যুক্ত হলো আরো চার বছর। ২০২২ সালে যখন আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ মিশনে নামবে তখন তাদের শিরোপা খরা গিয়ে দাঁড়াবে ৩৬ বছরে।

এবারের বিশ্বকাপে তাদের মিশন ছিল ৩২ বছরের শিরোপা খরা কাটানোর। কিন্তু আইসল্যান্ডের সঙ্গে ড্র করে মিশন শুরু করার পর ক্রোয়েশিয়ার কাছে উড়ে যায় আলবেসিলেস্তেরা। এরপরই কোচ ও খেলোয়াড়দের দ্বন্দ্বেন খবর প্রকাশ হয় মিডিয়ায়। এমনকি শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে সাম্পাওলিকে কোচ হিসেবে চায় না মেসিরা এমনও কথা চাউর হয়।

ক্রোয়েশিয়ার বিপক্ষে পরাজয়ের পর কোচ মিডিয়ার সামনে বলেন, খেলোয়াড়রা তার কৌশলের সঙ্গে মানিয়ে নিতে পারেনি। এরপরই মিডিয়ার সামনে প্রকাশ্যে ক্ষোভ ঝাড়েন দলের তারকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। উল্টো আগুয়েরো বলেন, কোচকে যা ইচ্ছা বলতে দিন।

নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা মরার ম্যাচে জয়ের পর সাম্পাওলি বলেন খেলোয়াড়দের সঙ্গে কোনও সমস্যা নেই। ওটা মিডিয়ার তৈরি ছিল। আসলে দ্বন্দ্ব ছিল কী ছিল না তা আরো একবার প্রকাশ পেয়ে গেলো আগুয়েরোর ধন্যবাদ বার্তায়।