• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ম্যাচে ফেরালেন ডি মারিয়া

অনলাইন ডেস্ক
  ৩০ জুন ২০১৮, ২০:৫৫

রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে ফ্রান্সের বিপক্ষে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। হাইভোল্টেজ এই ম্যাচের প্রথমার্ধ ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয়েছে।

ম্যাচের ১১তম মিনিটে পাল্টা আক্রমণ চালায় ইউরোপের দলটি। বল নিয়ে এগুতে থাকেন কিলিয়ান এমবাপে। পেনাল্টি বক্সে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) তারকাকে ফাউল করেন গত ম্যাচের নায়ক মার্কোস রোহোর।

পেনাল্টি নিতে এসে হতাশ করেননি আঁতোয়া গ্রিজম্যান। অধিনায়কের কিকে এগিয়ে যায় ১৯৯৮ সালের চ্যাম্পিয়নরা।

গোল খেয়ে খানিকটা পিছিয়ে পড়েন হোর্হে সাম্পওয়ালির শিষ্যরা। যদিও চেষ্টা চালিয়ে যেতে থাকেন লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটি।

৪১তম মিনিটে গোল পোস্ট থেকে ২৫ ইয়ার্ড দূর থেকে বাম-পায়ে শট নেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ফ্রান্সের গোলকিপার হুগো লোরিসকে বোকা বানিয়ে গোল দেন এই দলের অন্যতম সেরা এই তারকা।

প্রথমার্ধের শেষ পর্যন্ত নতুন কোনও গোল না হওয়ায় সমতায় নিয়ে মাঠ ছেড়েছে দুই দল।

ফ্রান্স একাদশ

হুগো লোরিস, বেঞ্জামিন পাভার, রাফায়েল ভারানে, সামুয়েল উমতিতি, পল পগবা, আঁতোয়া গ্রিজম্যান, অলিভিয়ের জিরুদ, কিলিয়ান এমবাপে, এনগোলো কান্তে, ব্লেইজ মাতুইদি, লুকাস হার্নান্দেস।

আর্জেন্টিনার একাদশ

ফ্রাংকো আরমানি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তাগলিয়াফিকো, এভার বানেগা, নিকোলাস ওতামেন্দি, মার্কস রোহো, এনজো পেরেজ, হাভিয়ের মাশ্চেরানো, অ্যাঞ্জেল ডি মারিয়া, ক্রিশ্চিয়ান পাভন ও লিওনেল মেসি।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh