• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘এ’ দলে তুষার ইমরান ও সৌম্য

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জুন ২০১৮, ১১:৪৪

তুষার ইমরানের অন্তত এই সুযোগটা প্রাপ্য ছিল। জাতীয় দলের হয়ে সবশেষ টেস্ট খেলা হয়েছিল ২০০৭ সালে। ওয়ানডের শেষ ম্যাচও সেই ২০০৭ সালেই ।

ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্মের পুরস্কার হিসেবে মিলছে ‘এ’ দলে সুযোগ। সবশেষ বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) করেছেন ৯০.৬২ গড়ে ৭২৫ রান। আছে তিনটি অর্ধশতক আর চারটি শতক।

জাতীয় দল থেকে আনুষ্ঠানিক অবসরে না গেলেও বলা যায় তুষার ইমরানের ক্যারিয়ার ওখানেই শেষ। কিন্তু নাছোড়বান্দা তুষার আবারও ফিরছেন লাল-সবুজের জার্সিতে।

হোক সেটা বাংলাদেশ ‘এ’ দল। তবুও তো বাংলাদেশ! এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ঘোষিত টেস্ট দল থেকে বাদ পড়েছেন জাতীয় দলের আরেক ওপেনার সৌম্য সরকার। তারও সুযোগ হয়েছে ‘এ’ দলে।

বাংলাদেশ সফরে তিনটি চারদিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে লঙ্কান ‘এ’ দল।

আগামী ২৩ জুন বাংলাদেশে আসছে লঙ্কানরা। এর আগে ২২ জুন থেকে সিরিজের জন্য প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ ‘এ’ দল।

বাংলাদেশ ‘এ’ দল: সৌম্য সরকার, সাদমান ইসলাম, মিজানুর রহমান, আফিফ হোসেন, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, সাইফউদ্দিন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম, আবু হায়দার ও মোসাদ্দেক হোসেন।

শ্রীলঙ্কা ‘এ’ দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, লাহিরু থিরিমান্নে, আশান প্রিয়াঞ্জন, চারিথ আসালাঙ্কা, দাসুন শানাকা, শাম্মু আশান, মনোজ শরথচন্দ্র, প্রবাথ জয়সুরিয়া, লাকশান সান্দাকান, নিশান পেইরিস, শিহান মাদুশাঙ্কা, নিসালা থারাকা ও দিলেশ গুনারত্নে।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন মাইলফলক স্পর্শ করলেন সৌম্য সরকার
বিতর্কিত নট-আউট নিয়ে যা বললেন সৌম্য সরকার
X
Fresh