মাথায় মেসি-রোনালদোর ট্যাটু করতে কত সময় লাগে? (ভিডিও)

প্রকাশ | ১৬ জুন ২০১৮, ১২:২৭ | আপডেট: ১৬ জুন ২০১৮, ১২:৫৮

কামরুল হাসান বাবু, আরটিভি অনলাইন

বিশ্বকাপের উন্মাদনায় মেতেছে পুরো পৃথিবী। জার্সি পড়া, বিশাল বিশাল পতাকা বানানোসহ প্রিয় তারকার মতো করে চুলের ছাঁট দেয়া- নানা ভাবে নিজের পছন্দের দলের প্রতি সমর্থন জানান ভক্তরা। কিন্তু সার্বিয়ার এক নাপিত এবার নিয়ে এলেন তাক লাগানো এক নতুন স্টাইলের। মারিও ভালা নামক একজন হেয়ার স্টাইলিস্ট সার্বিয়ার নোভি সাড শহরে নিজের সেলুনে এই নতুন হেয়ারকাট চালু করেছেন। তিনি চুলের কাটের মাধ্যমে মাথার মধ্যেই একে দিচ্ছেন লিওনেল মেসি কিংবা ক্রিশ্চিয়ানো রোনলদোর ছবি। খবর স্কাই নিউজ।

অনেকে এটাকে বলছেন মেসি হেয়ারকাট, কেউ কেউ বলছেন এটি হেয়ার ট্যাটু। মারিও ভালা বিশ্বকাপকে সামনে রেখে সার্বিয়ার ফুটবল পাগল মানুষদের কথা মাথায় রেখে নতুন এ স্টাইলের চালু করেছেন।

সাধারণত এই সেলুনে চুল কাটতে আট ইউরোর মতো লাগলেও নতুন এ হেয়ারকাটের জন্য মারিও নিয়ে থাকেন ১৫০ ইউরো। দাম বেশি রাখার কারণ হিসেবে তিনি জানান, এই হেয়ারকাটটি দিতে তার সময় লাগে পাঁচ থেকে সাত ঘন্টা।

তবে, যতই ব্যয়বহুল হোক না কেন, মেসি-রোনালদোর মুগ্ধ ভক্তরা ভিড় জমাচ্ছেন মারিওর স্যালুনে।

এই হেয়ারকাটটি দেয়া যতোটাই কষ্টসাধ্য হোক না কেন, মারিও ভালা এখন পেয়ে গেছেন তারকাখ্যাতি। তবে এই ডিজাইনটি চুলে করার পর আট থেকে ১০ দিনের মতো মাথায় ভালোভাবে থাকে। এর পর থেকে নতুন গজানো চুল আকার পাওয়ার পর ডিজাইনটি শেষ হতে শুরু করে।

এর আগেও মারিও ভালা উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের ছবি চুলে খোদাই করেছিলেন।

কেএইচ/ এসএস