• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাশিয়ায় পৌঁছালো মেসিদের তিন টন খাবার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুন ২০১৮, ২১:১৫

৩২ বছর পর শিরোপার দু:খ ঘুচানোর লক্ষ্য নিয়ে রাশিয়ায় যাবে আর্জেন্টিনা ফুটবল দল। আর এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাকে নিয়ে শিরোপা জয়ে বেশ আশাবাদী আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন। অনুশীলন থেকে শুরু করে দলের কোনও ব্যপারেই ঘাটতি রাখতে চান না টিম ম্যানেজমেন্ট। রাশিয়ায় বিশ্বকাপ চলাকালীন সময়ে যাতে খাবার দাবারে কোনরকম সমস্যায় না পড়তে হয় সেজন্য

তাই টিম আর্জেন্টিনা রাশিয়ায় পা রাখার আগেই মেসিদের জন্য তিন টন খাবার পাঠিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন। আজ শনিবার রাশিয়ায় পা রাখার কথা রয়েছে আর্জেন্টিনা দলের। মস্কো থেকে ২৫ মাইল দূরের শহর ব্রোনিৎসিতে অনুশীলন শুরু করবে শিরোপা প্রত্যাশী দলটি।

ভিন্ন দেশে সফরকালীন সময় খাবার নিয়ে বেশ অসুবিধায় পড়ে খেলোয়াড়রা। সেই অসুবিধায় মেসিরা যেন না পড়ে তার জন্যই মূলত ঘরোয়া খাবারের ব্যবস্থা করেছে আর্জেন্টিনা। শুধু খাবার নয় তার সঙ্গে কয়েকজন বাবুর্চিও পাঠানো হয়েছে রাশিয়ায়।

খাবার পাঠানোর বিষয়টি নিয়ে রাশিয়ায় আর্জেন্টিনার রাষ্ট্রদূত রিকার্দো লাগোরিও বলেছেন, আর্জেন্টিনার অনেক প্রচলিত সব খাবার সঙ্গে এনেছে জাতীয় দল। গরুর মাংস, শূকরের মাংস ও কনডেনসড(দুগ্ধজাত খাবার) আরও অনেক কিছু। আর্জেন্টিনা থেকে ব্রনিৎসিতে তিন টনের মতো খাবার আনা হয়েছে। বাবুর্চি দলের জন্য রান্না করবে, তারাও ইতোমধ্যে ব্রনিৎসিতে রাশিয়ায় এসেছে।

বিশ্বকাপ চলাকালীন রাশিয়ায় টিম আর্জেন্টিনা ঘরোয়া পরিবেশের মত থাকতে পারবে। মস্কো থেকে ট্রেনিং ক্যাম্প প্রায় ২৫ মাইল দূরে। তাছাড়া এই ক্যাম্পে আছে নানান সুবিধা। আবাসিক এলাকার ন্যায় এই ক্যাম্পটিতে আছে ফুটবল মাঠ, অলিম্পিক সাইজ সুইমিং পুল এবং ফিটনেস নিয়ে কাজ করার জন্য আলাদা জায়গা।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh