• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

নারীদের ফ্রেঞ্চ ওপেনের সেমিতে কে কার প্রতিপক্ষ

স্পোর্টস ডেস্ক
|  ০৭ জুন ২০১৮, ২১:২০
অপ্রত্যাশিত ভাবে ফ্রেঞ্চ ওপেন থেকে ছিটকে গিয়েছেন নোভাক জোকোভিচ এবং মারিয়া শারাপোভার মতো তারকা। মনে করা হয়েছিল এবারের আসরে  বেশ ভাল সুযোগ রয়েছে এই দুই জনের কাছেই। কিন্তু কেউই নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

তবে, সেমিফাইনালে নারী এবং পুরুষ বিভাগে জায়গা করেছেন তাদের কেউই কোনো অংশে কম নয়। প্রত্যাশিত ভাবেই নারীদের সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন সিমোনা হেলেপ। কোয়ার্টার ফাইনালে কারবারকে ৬-৭, ৬-৩, ৬-২ সেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেন এই রোমানিয়ান। 

এদিকে স্ট্রেট সেটে মুগুরুজার কাছে হেরে বিদায় নেয় মারিয়া শারাপোভা। ৬-২, ৬-১ ব্যবধানে রুশ সুন্দরীকে হারিয়ে দেন মুগুরুজা। সেমিফাইনালে এই স্প্যানিয়ার্ডের প্রতিপক্ষ দুরন্ত ফর্মে থাকা হেলেপ। 

অন্য দিকে অপর দুই সেমিফাইনালে দাপট দেখা যায় আমেরিকার তারকাদের। কিরঘিজ প্রতিপক্ষ পুতিন্তসেভাকে ৭-৬ (৭-৫), ৬-৪ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে পৌঁছান আমেরিকার তরুণ টেনিস প্লেয়ার ম্যাডিসন কিউস। 

অপর সেমিফাইনালে কাসাতকিনাকে ৬-৩, ৬-১ ব্যবধানে হারিয়ে সেমির টিকিট নিশ্চিত করেন স্লোয়ানি স্টিফেনস। রোলাল্ড গ্যারোজে অপর সেমিফাইনালে মুখোমুখি হবে এই দুই আমেরিকান প্রতিদ্বন্ধী। 

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়