• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ বয়কটের হুমকি জিম্বাবুয়ে ক্রিকেটারদের

স্পোর্টস ডেস্ক

  ০৫ জুন ২০১৮, ১৭:৩৩

টেইলরদের সোজা কথা বেতন না পেলে আগামী সিরিজ বাতিল। জিম্বাবুয়ের ক্রিকেটাররা বেতন পায়নি গত তিন মাসের। গত বছর শ্রীলঙ্কাকে ওয়ানডে সিরিজের হারানোর পরও ম্যাচ ফি বুঝে পায়নি এখনও।

আফ্রিকান এই টেস্ট খেলুড়ে দেশটির খেলা হচ্ছে না ২০১৯ বিশ্বকাপে। নিজেদের দেশে বিশ্বকাপের কোয়ালিফাই রাউন্ডে হেরে বাদ পড়েছে বিশ্বকাপ থেকে। এরপরই জীর্ণশীর্ণ অবস্থায় দাঁড়িয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের অবস্থা।

জিম্বাবুইয়ান ক্রিকেটারদের দাবি আগামী ২৫ জুনের ভেতর যদি বেতন-ভাতা ঠিকমতো পরিশোধ করা না হয় তবে আগামী জুলাইয়ে অস্ট্রেলিয়া-পাকিস্তানের সাথে ত্রিদেশীয় সিরিজে খেলবে না তারা।

এছাড়াও নিজেদের দেশে পাকিস্তানের সঙ্গে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ আয়োজনের কথা রয়েছে। কিন্তু এমন ঘোর বিপদে এই সিরিজও হয় কিনা সেটা আপাতত ভাগ্যের উপরই ছেড়ে দেয়া যায়।

গত কয়দিন আগেই জিম্বাবুয়ে ক্রিকেটের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয় ভারতের লালচাঁদ রাজপুতকে। ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে আগামী ১০ জুন দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে তার। কিন্তু খেলোয়াড়দের এমন দাবির মুখে দলের সাথে যোগ দিয়েও অনুশীলনে কাউকে পাবেন কিনা সেটাই ভাবছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
ফের পীরজাদা হারুনকে বয়কটের সিদ্ধান্ত
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
X
Fresh