• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

কুষ্টিয়ায় আর্জেন্টিনার ২৭০ ফিট পতাকা

শেখ হাসান বেলাল
|  ০৪ জুন ২০১৮, ২০:৩৮
ফুটবল মানেই উত্তেজনা। আর বিশ্বকাপ আসর হলেতো উত্তেজনার শেষ থাকে না। আর কয়েকদিন পরেই রাশিয়ায় বসছে বিশ্বকাপ ফুটবলের আসর। সারাবিশ্বের মতো বাংলাদেশও কাঁপছে ফুটবল জ্বরে। সারাদেশের মতো কুষ্টিয়াতেও বিভিন্ন বিল্ডিং বাসা বাড়ির উপরে উড়ছে প্রিয় দলের পতাকা। এখানে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকই বেশি। কুষ্টিয়ায় ইতোমধ্যেই আর্জেন্টিনার ২৭০ ফিট পতাকা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছে দলের কয়েকজন সমর্থক। 

সম্প্রতি কুষ্টিয়ার মিরপুর উপজেলায় এই ২৭০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা প্রদর্শন করেছেন দলটির ভক্তরা। মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের আমলা উত্তরপাড়া যুবসংঘের উদ্যোগে প্রথমবারের মতো এ পতাকা প্রদর্শন করা হয়।

বাঁধন, একরামুল, রাজু, জাকির ও মিশনসহ কয়েকজন বন্ধুর উদ্যোগে ২৭০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা তৈরি করা হয়। পতাকাটি প্রদর্শনের সময় আর্জেন্টিনার ভক্তরা আমলা বাজারে ভিড় জমায়।

বাঁধন আরটিভি অনলাইনকে বলেন, আমরা ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার সাপোর্টার। দলকে নিয়ে আমাদের অনেক প্রত্যাশা রয়েছে। আর্জেন্টিনা দল চ্যাম্পিয়ন হবে বলে প্রত্যাশা করছি আমরা। দলের প্রতি ভালোবাসা ও বিশ্বকাপ ফুটবলকে উদযাপন করার জন্য আমরা এই পতাকা তৈরি করেছি।

তিনি বলেন, আমরা কয়েকজন বন্ধু মিলে এবারই প্রথম পতাকাটি তৈরি করেছি। আগামীতে এর চেয়ে বড় পতাকা তৈরি করার পরিকল্পনা রয়েছে আমাদের। 

উল্লেখ্য, বিশ্বকাপের দিন যত ঘনিয়ে আসছে ততই পাড়া-মহল্লা, হাট-বাজার সরগরম হয়ে উঠেছে। এবারও কুষ্টিয়ায় বিভিন্ন বাসা-বাড়ি, রাস্তার মোড়ে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানসহ বিভিন্ন দলের ছোট-বড় পতাকা উত্তোলন করেছেন ভক্তরা। এছাড়াও বিভিন্ন দলের জার্সি পরেও ভক্তরা তাদের সমর্থন জানান দিচ্ছেন।

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়