• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বিশ্বকাপ উন্মাদনা

দূতাবাসে গেলেন ভক্ত, ‘ব্রাজিল বাড়ি’ পরিদর্শনে আসছে প্রতিনিধি দল

কুশল ইয়াসির
|  ০৩ জুন ২০১৮, ১৮:১৮ | আপডেট : ০৩ জুন ২০১৮, ১৮:৩২
নিজের বাড়ির রং ফুটবলের ইতিহাসের সবচেয়ে সফলতম দল ব্রাজিলের পতাকার মতো সাজিয়ে শিরোনামে এসেছিলেন জয়নাল আবেদিন টুটল। সাম্বা ফুটবলের এই ভক্তের পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের প্রতি ভালোবাসা দেখে ঢাকায় নিযুক্ত ব্রাজিল দূতাবাস থেকে যোগাযোগ করা হয় বেসরকারি প্রতিষ্ঠানের এই কর্মকর্তার সঙ্গে। সেই সুবাদে ব্রাজিলের উপ রাষ্ট্রদূত জুলিও সিজারের সঙ্গে দেখা করলেন সেলেকাওদের এই সমর্থক।

আজ রোববার বেলা ১১টার দিকে ছেলে আবদুল কাদের শান্ত, ছোট ভাই মো. রিজান হোসেন রনি ও ব্রাজিল ভক্ত সাইদুর ফাহিমকে নিয়ে ‘ব্রাজিল বাড়ি’র মালিক দূতাবাসে পৌঁছান।

উপরাষ্ট্রদূতের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি ওলিভেইরা জুনিয়র দেশের বাইরে অবস্থান করার কারণে মুঠোফোনে তার সঙ্গে কথা বলেন। 

এসময় নিজ স্ত্রীকে নিয়ে ব্রাজিল ভক্তের বাড়িটি পরিদর্শন করার ইচ্ছা প্রকাশ করেন।

নেইমার-জেসুসদের এই সমর্থক আরটিভি অনলাইনকে বলেন, সহধর্মীনিসহ ব্রাজিলের রাষ্ট্রদূত আমার বাসায় আসতে চেয়েছেন। ব্রাজিল বাড়ি পরিদর্শনের কালে তাদের সঙ্গে ব্রাজিলের একটি প্রতিনিধিদল ও দেশটির একটি নিউজ চ্যানেলও থাকবে বলে জানিয়েছেন।

টুটুল বলেন, আমাদের পক্ষ থেকে উপরাষ্ট্রদূত জুলিও সিজারের হাতে ব্রাজিল বাড়ির ছবিসহ কয়েকটি উপহার দিয়েছি।

নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকার বাসিন্দা টুটুল ২০১০ বিশ্বকাপের চলাকালীন প্রথম বাড়িটি সাজিয়েছিলেন ব্রাজিলের পতাকার আদলে। সে সময় বাড়িটি ছিলো দোতলা। পরে ৬ তলা উঠিয়ে পুরোটাই ব্রাজিল রঙে রাঙিয়েছেন।

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়