• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হত্যার হুমকি পেয়ে সপরিবারে নম্বর বদল রামোসের

স্পোর্টস ডেস্ক

  ০২ জুন ২০১৮, ১৫:০৫

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলের মোহাম্মদ সালাহকে কড়া ট্যাকেল করে শত্রুতে পরিণত হয়েছেন সার্জিও রামোস। বিশেষ করে বলতে লিভারপুল ও মিশরের সমর্থকদের। চোটের কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে মিশরীয় তারকাকে। কাধের পেশিতে চোট পাওয়ায় বিশ্বকাপে মিশরের হয়ে প্রথম দুটি ম্যাচে সালাহ’র না থাকার সম্ভাবনাই বেশি।

স্প্যানিশ মিডিয়ায় প্রকাশিত খবর অনুয়ায়ী, ওই ঘটনার পর থেকে প্রতিনিয়ত এসএমএস ও ফোন কলের মাধ্যমে হত্যার হুমকি পেয়ে আসছেন রামোস ও তার পরিবারের সদস্যরা। এসব ফোন কল নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্পেনভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্যাডেনা কোপ’ জানিয়েছে, রামোস ও তার পরিবারকে মৃত্যুভীতি দেখানো হয়েছে। ফোনে অপরিচিত ব্যক্তিরা তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

ফোনে ও এসএমএসের মাধ্যমে তাদের গালাগাল দেয়ার পাশাপাশি নানাভাবে হেনস্থা করা হয়। কেউ কেউ মৃত্যুর হুমকিও দিয়েছে। কলগুলোর অধিকাংশই এসেছে ইংল্যান্ড ও মিশর থেকে। এসএমএসে কেউ কেউ তাকে কসাই বলে গালি দিয়েছেন। কেউবা অকথ্য ভাষায় গালি দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছেন। তাই বাধ্য হয়ে রামোস ও তার পরিবারের সদস্যরা ব্যক্তিগত মুঠোফোন নম্বর পরিবর্তন করে ফেলেছেন।

কিছু দিন আগে চ্যাম্পিয়নস লিগে হেরে যাওয়া লিভারপুলের গোলরক্ষক লোরিস কারিউসকে হত্যার হুমকি দেওয়া হয়েছিলো।

এদিকে ওই ঘটনার পর রামোসকে শাস্তি দিতে ৫ লাখ স্বাক্ষর সংগ্রহ করে উয়েফার কাছে শাস্তি দাবি করেছে মিশরের ফুটবল ভক্তরা। পাশাপাশি মিশরের একজন আইনজীবী রামোসের বিরুদ্ধে ৯ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ মামলাও করেছেন। মিশরের অলিতে গলিতে এখন রামোসের বিরুদ্ধে প্রতিবাদধ্বনি উঠতে শুরু করেছে।

রামোসের কড়া ট্যাকেলে ইনজুরিতে পড়েন মোহাম্মদ সালাহ। তিন সপ্তাহের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হবে। তবে মিশরের হয়ে বিশ্বকাপ খেলতে আশাবাদী সালাহ। তাকে বিশ্বকাপে পেতে আশাবাদী মিশরও।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh