• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

সালাহর সুস্থতা কামনা করলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
|  ৩০ মে ২০১৮, ২০:০০ | আপডেট : ৩০ মে ২০১৮, ২০:০৮
চ্যাম্পিয়নস লিগ শেষ হয়ে গেছে সপ্তাহ শেষ হতে চললো কিন্তু তার রেশ এখনো রয়ে গেছে। কারণ এমনই এক কাণ্ড ঘটিয়েছেন রিয়াল অধিনাযক সার্জিও রামোস। যার জন্য ইতোমধ্যেই মামলায় পড়েছেন। ফাইনালে লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহর সঙ্গে বল দখলের লাড়ইয়ে জড়িয়ে পড়েন তিনি। এ সময় কাঁধে চোট পান লিভারপুল তারকা। যার কারণে ম্যাচের ২৯তম মিনিটে চোখে জল নিয়েই মাঠ ছাড়েন এই ফরোয়ার্ড। 

বর্তমানে সেই কাঁধের ইনজুরির চিকিৎসা করাতে এখন স্পেনে আছে এই লিভারপুল স্ট্রাইকার। আসন্ন বিশ্বকাপে একই গ্রুপে খেলবে সালাহর মিশর এবং সুয়ারেজের উরুগুয়ে। তাই তো বিশ্বকাপে সালাহকে পুরোপুরি সুস্থ দেখতে চান উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেজ।

আগামী ১৫

--------------------------------------------------------
আরও পড়ুন : রিয়ালের নতুন জার্সিতে নেই রোনালদো!
--------------------------------------------------------

জুন নিজেদের প্রথম ম্যাচে মিশরের মুখোমুখি হবে উরুগুয়ে। তবে সেই ম্যাচে মিশরের সেরা তারকা সালাহর না থাকাটা সুয়ারেজের জন্য স্বস্তিরই হতে পারতো। তবে না, সুয়ারেজ এমনটা চাননা। তার চাওয়া বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে ফিরে আসুক মিশরের ফরোয়ার্ড।

সোমবার জাতীয় দলের হয়ে প্রথম অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে বলেন, আসলে যখন কোনো সহকর্মী ইনজুরিতে ভোগে তখন সেটি অন্য কারো জন্য কখনো সুখের হয় না। এমনকি যখন সেটা এমন এক ম্যাচে ঘটেছে, যেটা বিশ্বকাপ একেবারেই নিকটে। আমি চাই সে সুন্দর ভাবে ফিরে আসবে এবং বিশ্বকাপ উপভোগ করবে।

সালাহর ব্যাপারে সুয়ারেজ আরও বলেন, আমি চাইব যে সে বিশ্বকাপে ফিরে আসুক আর বিশ্বকাপটা উদযাপন করুক। ও সেই অবস্থায় আছে যেরকম পরিস্থিতিতে আমি ৪ বছর আগে ছিলাম। আর এরকম শুভকামনা তাকে ছাড়া আমি কাউকেই কখনও পাঠাইনি।

আরও পড়ুন :

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়