• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

রামোসের দেশেই চিকিৎসা নিচ্ছেন সালাহ

স্পোর্টস ডেস্ক
|  ২৯ মে ২০১৮, ১৬:২৩ | আপডেট : ২৯ মে ২০১৮, ১৬:৪৪
উয়েফা চ্যাম্পিয়স লিগের ফাইনালে খেলতে নেমে ইনজুরির কবলে পড়ে মাঠ ছাড়তে হয় লিভারপুল তারকা মোহাস্মদ সালাহকে। ফাইনালে সেই ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার ৩১ মিনিটের মাথায় সার্জিও রামোস বিতর্কিত এক ট্যাকল করে বসেন লিভারপুল ফরোয়ার্ডকে। সেই আঘাতটা সামলে ফিরেছিলেন মাঠে, অবশ্য থাকতে পারেননি, খানিক বাদেই কাঁদতে কাঁদতে মাঠ থেকে বিদায় নিতে হয় আফ্রিকান এই তারকাকে। 

বিশ্বকাপের দলে ফিরতে উন্মুখ এ তারকা ফুটবলার। আর তাই উন্নত চিকিৎসার জন্য স্পেনে উড়াল দিয়েছেন মিসরের এই ফরোয়ার্ড।

প্রথমে বিশ্বকাপ খেলার ব্যাপারে শঙ্কা দেখা দিলেও দেশটির ক্রীড়ামন্ত্রীর আশ্বাসে স্বস্তি মেলে। তিনি জানান, সেরে উঠতে দেশটির সেরা তারকার দুই সপ্তাহের বেশি সময় লাগবে না। তেমনটা হলে সালাহ সুস্থ হয়ে যাবেন ১২ জুনের মধ্যেই। ১৬ জুন শুরু হতে যাওয়া ফুটবলের সেরা আসরে অংশ নিতে দেশের হয়ে রাশিয়া বিশ্বকাপের বিমানও ধরতে পারবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : মৌসুম শুরুর আগেই লিভারপুলে ব্রাজিলিয়ান মিডফিল্ডার
--------------------------------------------------------

ইনজুরিতে পড়লেও মাঠে ফেরার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সালাহ। তবে তার সুস্থতার ব্যাপারে আপসহীন কর্তৃপক্ষ। উন্নত চিকিৎসার জন্য স্পেনের পথে পাড়ি দিয়েছেন এই ২৫ বছর বয়সী তারকা। এখানেই তার চিকিৎসার যাবতীয় ব্যাপার দেখভাল করা হবে বলে জানিয়েছে মিসরের ফুটবল ফেডারেশন।

গত রোববার থেকে সালাহর সুস্থ হওয়ার জন্য পুনর্বাসন শুরু হয়েছে বলে জানিয়েছে ইএফএ। সালাহও মাঠে ফিরতে আত্মপ্রত্যয়ী। এই তারকা এক টুইট বার্তায় লিখেছেন, এটা আমার জন্য অনেক কঠিন রাত ছিল। কিন্তু আমি একজন যোদ্ধা। সবকিছুর পরও আমি রাশিয়া বিশ্বকাপে যেতে আত্মবিশ্বাসী। যেখানে গিয়ে আমি সবাইকে গর্বিত করতে পারব। সবার ভালোবাসা এবং সমর্থনই আমাকে শক্তি জোগাবে।

আরও পড়ুন : 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়