• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মৌসুম শুরুর আগেই লিভারপুলে ব্রাজিলিয়ান মিডফিল্ডার

স্পোর্টস ডেস্ক

  ২৯ মে ২০১৮, ১৬:১২

২০১৮-১৯ মৌসুম শুরু হতে এখনো মাসখানেক বাকি। তার আগেই মোনাকো থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে দলে ভিড়িয়েছে এবারের চ্যাম্পিয়নস লিগ রানার্সাআপ লিভারপুল।

৪৫ মিলিয়ন ইউরোতে লিভারপুলে নাম লিখিয়েছেন ফাবিনহো। জানা গেছে, আরও ৫ মিলিয়ন ইউরো বেশি পেতে পারেন ২৪ বছর বয়সি ব্রাজিলের এ তারকা।

আগামী ১ জুলাই লিভারপুলে যোগ দেবেন ফাবিনহো। তার আগমনে লিভারপুল থেকে বাদ পড়তে যাচ্ছেন এমরি কেন। জুভেন্টাসে যেতে পারেন এমরি কেন।

লিভারপুলে যোগ দিয়ে উচ্ছ্বসিত ফাবিনহো বলেন, এরকম একটি জায়ান্ট দলে যোগ দেয়ার অপেক্ষায় ছিলাম। আমি সব সময় চেয়েছি বড় দলে খেলতে। আমি সত্যিই বেশ উচ্ছ্বসিত।

--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনে আসছেন সাকিবও!
--------------------------------------------------------

মাঝমাঠে রাইটব্যাকে খেলে থাকেন ফাবিনহো। লিভারপুলের ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ বলেছেন, সর্বোচ্চ পর্যায়ে ফুটবলার খেলার জন্য যে সামর্থ্য এবং মানসিকতার প্রয়োজন, ফাবিনহোর তার সবটাই রয়েছে। সে সিক্স, এইট এবং টু খেলতে পারবে। আমাদের দলের জন্য দারুণ হবে। আমরা উদীয়মান একজন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছি। শুনেছি ও মানুষ হিসেবেও ভালো। তার সম্মান এবং চরিত্র আমাদের ড্রেসিং রুমে ভালো বার্তা নিয়ে আসবে আশা করছি।

২০১৩ সালে পর্তুগিজ দল রিও এভ থেকে মোনাকোতে যোগ দেন ফাবিনহো। ২০১৬-১৭ মৌসুমে ফ্রেঞ্চ লিগ জয় করেন এ ব্রাজিলিয়ান। লোনে মোনাকোতে আসলে ২০১৫ সালে তার সঙ্গে চুক্তি পাকাপাকি হয়। ফ্রেঞ্চ ক্লাবের হয়ে ২২৫ ম্যাচে ২৯ গোল করেছেন পাঁচ মৌসুমে।

আরও পড়ুন :

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
লুটনকে উড়িয়ে শীর্ষে ম্যান সিটি
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh