• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপ উত্তেজনা

৮০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনার সমর্থকদের র‌্যালি

এস এম সামছুর রহমান, বাগেরহাট

  ২৬ মে ২০১৮, ২০:৩১

কয়েকদিন পর শুরু হচ্ছে স্বপ্নের বিশ্বকাপ। ফুটবলের সর্বোচ্চ টুর্নামেন্টের ২১তম আসর উপলক্ষে বাগেরহাটে ৮০০ ফুট দৈর্ঘ্যের পতাকা নিয়ে র‌্যালি করেছে আর্জেন্টিনার সমর্থকরা। সদর উপজেলার বাদোখালী এলাকায় ‘বাদোখালী আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে শুক্রবার দলটির সমর্থকরা এই আয়োজন করেন।

বর্ণাঢ্য এই র‌্যালিটি বাদোখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে দে পাড়া বাজার ঘুরে আবার ওই বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। দুই বারের বিশ্ব সেরাদের প্রায় ৫ শতাধিক সমর্থক এতে অংশগ্রহণ করেন।

র‌্যালির উদ্যোক্তা স্থানীয় মামুন হাওলাদার জানান, বাদোখালী এলাকার আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের আয়োজনে এই লম্বা পতাকা তৈরি ও র‌্যালির আয়োজন করা হয়। প্রিয় দলের খেলার আগেরদিন আবার এরকম একটি র‌্যালি বের করা হবে।

মামুন আরও বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের একজন ভক্ত। মূলত আর্জেন্টিনা দলের খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখেই এই দলের সমর্থন করে আসছি। স্থানীয় আর্জেন্টিনা দলের সমর্থকদের সৌজন্যে এলাকায় বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : লর্ডস মাতাতে প্রস্তুত তামিম
--------------------------------------------------------

র‌্যালিতে থাকা আলভিসিলেসস্তেদের সমর্থক মো. সেলিম জানান, আর্জেন্টিনাকে ভালোবাসি যেদিন বিশ্বকাপ খেলা প্রথম দেখি সেদিন থেকে। সেই ভালোবাসা একটুও কমেনি। দিয়াগো ম্যারাডোনা থেকে গ্যাব্রিয়েল বাতিস্তুতা পর্যন্ত দলটির হয়ে অনেক কিংবদন্তি খেলেছেন। বর্তমান দলেও মেসি, হিগুয়েইন, ডি মারিয়া, আগুয়েরো, মাসচারানোদের মতো তারকারা রয়েছেন। প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জয়ী হবে এটাই প্রত্যাশা করি।

এ বিষয়ে বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি অমিত রায় বলেন, বিশ্বকাপ ফুটবল মানেই উন্মাদনা। বিশ্বকাপ দর্শকদের মাঝে নতুন আমেজ সৃষ্টি করে। বাংলাদেশের ফুটবল দর্শকরা ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনা বা ব্রাজিলকে বেশি পছন্দ করে।

সাবেক এই কৃতি ফুটবলার বলেন, এটা অত্যন্ত আনন্দের বিষয়, বিশ্বকাপের আনন্দ আজ গ্রামপর্যায় ছড়িয়ে গেছে। যারা এতবড় আর্জেন্টিনার পতাকা নিয়ে র‌্যালি করেছে তারা দলটির প্রতি তাদের হৃদয়ের ভালোবাসা থেকেই করেছেন।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh