• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এক সঙ্গে দুই বিয়ে করছেন রোনালদিনহো?

স্পোর্টস ডেস্ক

  ২৬ মে ২০১৮, ১৫:৩৪

অতীতে রাজা-মহারাজাদের একই সঙ্গে দুই বিয়ে করার কথা গল্পের বইতে বা রূপকথার গল্পে বহু বার শোনা গিয়েছে। কিন্তু বর্তমান সমাজে একই সঙ্গে একই দিনে একই সময়ে দু’টি বিয়ে করা কি সম্ভব?

শুনতে অসম্ভব হলেও, এই ঘটনা নিয়ে শিরোনাম হয়েছেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর আগস্টে এই রকমই বিরল কাণ্ড করতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা! এমনটাই দাবি করে আসছিল বিশ্ব গণমাধ্যম।

২০১৬ সাল যে দুই বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন, সেই দুই বান্ধবীকেই বিয়ে করার গুঞ্জনে মেতে ওঠে ফুটবল বিশ্ব।

৩৮ বছর বয়সী এই তারকার দুই বান্ধবীর নাম প্রিসকিলা কোইলহো এবং বেটরিজ সুজা। গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, বর্তমানে রিও দে জেনেইরোয় দুই বান্ধবীকে নিয়ে নিজের বিশাল বাংলোয় রয়েছেন এই ফুটবলার।

পেশাদার ফুটবলকে বিদায় জানালেও সাম্বা তারকা স্কিল এবং দক্ষতা এখনও সমাদৃত ফুটবল প্রেমীদের মধ্যে। নিজের দক্ষতার কারণে ব্যালন ডি’অর ও পেয়েছেন সাবেক এই বার্সেলোনার তারকা।

তবে রিও দে জেনেইরোতে দেয়া এক সাক্ষাতরে এই শিল্পী ফুটবলার বিয়ের খবরে এক্কেবারেই উড়িয়ে দিয়েছেন।

টিভি স্পোর্টকে বিরক্ত হয়ে রোনালদিনহো বলেন, পুরো বিশ্বের মানুষ আমাকে ফোন দিচ্ছেন।

ইংলিশ গণমাধ্যম দ্য সান জানায়, এ খবরকে সম্পূর্ণ মিথ্যা উল্লেখ করে সাবেক এই অ্যাটাকিং মিডফিল্ডার বলেন, আমি বিয়ে করছি না।

২০০২ বিশ্বকাপ জয়ী ব্রাজিল দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রোনালদিনহো। ২০০৪-০৫ এবং ২০০৫-০৬ মৌসুমে দুই বার স্প্যানিশ লা লিগা জেতেন তিনি। ২০১০-১১ সালে জেতেন উয়েফা চ্যাম্পিয়নস লিগ।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh