• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফাইনালে যাবার লড়াইয়ে মুখোমুখি সাকিব-ধোনি

স্পোর্টস ডেস্ক

  ২২ মে ২০১৮, ১২:৫৩

২০১৮ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগগের (আইপিএল) প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস। আজ মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৭টায় নামবে দুই দল।

লিগ টেবিলের শীর্ষস্থানে থেকে লিগের খেলা শেষ করেছিল সানরাইজার্স। অন্য দিকে, নেট রান রেটে কিছুটা পিছিয়ে থেকে দ্বিতীয়স্থানে শেষ করেছিল চেন্নাই সুপার কিংস। তবে কোয়ালিফায়ারের ম্যাচ সম্পূর্ণ আলাদা। এই ম্যাচে কোনো হিসেবই কাজে আসে না। কারণ ম্যাচের দিনে যে দল ভাল খেলবে, সেই দলই ফাইনালে জায়গা নিশ্চিত করবে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে হায়দরাবাদকে চিন্তায় রাখছে গত তিনটি ম্যাচে তাদের পারফরম্যান্স। কারণ লিগের শেষ তিনটি ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে ২০১৬ সালের চ্যাম্পিয়নদের। এই তিনটি ম্যাচ হারতে হয়েছিল চেন্নাই, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে।

শেষ তিনটি ম্যাচে দল হারলেও মহেন্দ্র সিং ধোনির দলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে বেশি আত্মবিশ্বাসী হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, একই দল ধরে রেখেই প্রথম কোয়ালিফায়ারে খেলতে নামবে অরেঞ্জ আর্মি। দলে বদল আনতে চান না দলের অধিনায়ক। সে হিসেবে অটোমেটিক চয়েজ হিসেবে আজকের ম্যাচ মাতাতে দেখা যাবে বাংলাদেশের টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়ক সাকিব আল হাসানকে।

হায়দরাবাদ নিজেদের দলে বদল আনতে না চাইলেও, চেন্নাই সুপার কিংসের শিবিরে কান রাখলেই শোনা যাচ্ছে বদলের সুর।

সিএসকে টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, প্রথম কোয়ালিফায়ারে দলে পরিবর্তন আনতে চাইছেন অধিনায়ক। গত ম্যাচে সুযোগ পেয়ে আকর্ষণীয় কিছু করে দেখাতে পারেননি ফাফ ডু প্লেসি।

তাই এই ম্যাচে ফাফের পরিবর্তে সিএসকের প্রথম একাদশে ফিরতে চলেছেন শেন ওয়াটসন। শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও নিজের দলকে নির্ভরতা দিতে পারেন শেন। এখন দেখার গুরুত্বপূর্ণ এই প্রথম কোয়ালিফায়ারে শেষ হাসি হাসে কোন দল।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh