• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দিবালা থাকলেও দলে নেই ইকার্দি

স্পোর্টস ডেস্ক

  ২১ মে ২০১৮, ২২:২৯

শঙ্কা ছিল পাওলো দিবালা ও মাউরো ইকার্দিকে নিয়ে। তারা রাশিয়া বিশ্বকাপে সুযোগ পাবেন কিনা। শেষপর্যন্ত দিবালা রাশিয়ার টিকিট কাটতে পারলেও পারলেন না ইকার্দি। যদিও ৩৫ জনের প্রাথমিক দলে থাকায় স্বপ্ন বুনেছিলেন ইকার্দি।

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণার আলোচনায় কেন্দ্রবিন্দুতে ছিলেন ইকার্দি। ক্লাব ফুটবলে ইন্টার মিলানের জার্সিতে চমৎকার মৌসুম কাটানোর পরও সাম্পাওলির মন গলাতে পারেননি এই স্ট্রাইকার। অভিজ্ঞ হিসেবে আবারও বিশ্বকাপে জায়গা করে নিয়েছেন হিগুয়েইন। জাতীয় দলের জার্সিতে বড় ম্যাচে বারবার তিনি আর্জেন্টাইনদের হতাশ করলেও ‘নাম্বার নাইন’ হিসেবে জুভেন্টাস স্ট্রাইকারের ওপরই আস্থা রেখেছেন সাম্পাওলি।

আর্জেন্টিনার তারকাসমৃদ্ধ ফরোয়ার্ডের নেতৃত্বে থাকবেন যথারীতি লিওনেল মেসি। তার সঙ্গে প্রত্যাশামতোই আছেন সার্জিও আগুয়েরো। তবে সাম্পাওলি চমক দিয়েছেন বোকা জুনিয়র্সের ক্রিশ্চিয়ান পাভোনকে বিশ্বকাপ দলে রেখে। ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড আলবিসেলেস্তেদের হয়ে খেলেছেন মাত্র ৪ ম্যাচ। তবে কপাল পুড়েছে লাউতারো মার্টিনেসের।

এদিকে সাম্পাওলির চূড়ান্ত দলে সুযোগ পেয়ে দিবালা বলেন, এটা খুবই কঠিন। আমাকে সবসময়ই লড়াই করে যেতে হয়েছে। এমনকি আমি যে ক্লাবে খেলেছি সেখানেও লড়াই করেই জায়গা পেতে হয়েছে। (বিশ্বকাপের মূল পর্বে) সুযোগ পেলে আমার সেরাটা দেয়ার চেষ্টা করবো।