• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মত পাল্টেছেন গ্যারি কারেস্টেন!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মে ২০১৮, ১৮:০৬ | আপডেট : ২২ মে ২০১৮, ১৪:২৮
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ‘ডিরেক্টর অব কোচিং পদে’ যোগ দিতে গতকাল রাতেই ঢাকা এসে পৌঁছান দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার গ্যারি কারেস্টেন। কিন্তু এসেই কিনা পাল্টে ফেলেছেন মত।

আইপিএলের এবারের আসরে প্রধান কোচের দায়িত্বে ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। গ্যারির দল প্লে-অফ পর্বে উঠতে না পারায় কিছুদিন আগেই বাংলাদেশে চলে আসেন বিশ্বকাপ জয়ী এই কোচ।

কিন্তু আসতে না আসতেই বলে ফেলেছেন বিসিবির ‘ডিরেক্টর অব কোচিং পদে কাজ করবেননা তিনি। এমন হওয়ার কারণটা গ্যারির ব্যস্ততা। বিসিবির প্রস্তাবে শুরুতে রাজিও ছিলেন তিনি।

একেবারেই যে তিনি না করে দিয়েছেন বিসিবিকে, সেটা কিন্তু না। ডিরেক্টর অব কোচিং পদের বদলে কাজ করবেন প্রধান কোচ এবং কোচিং স্টাফ নিয়োগের ব্যাপারে পরামর্শক হিসেবে। 

এর আগে মে মাসে আইসিসির সভায় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন ও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর সাথে সাক্ষাতে রাজি হন ডিরেক্টর অব কোচিং পদের হয়ে কাজ করবেন।

তবে জানা গেছে গ্যারি কারেস্টেন কদিন আগেই বিসিবিকে জানিয়েছেন, ব্যস্ততার কারণে এই পদে কাজ করা হচ্ছেনা তার। বিসিবিকে তিনি জানিয়ে দেন, ব্যস্ততার কারণে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত বিসিবির সাথে কাজ করা সম্ভব হবেনা।

তাই আপাতত ডিরেক্টর অব কোচিং পদের বদলে তার ‘হেড অব কোচ অ্যান্ড টিম ম্যানেজম্যান্ট সিলেকশন’ হয়ে গেল।

উল্লেখ্য, গ্যারি কারেস্টেন ঢাকায় এসেছেন মাত্র তিন দিনের জন্যই।

এমআর/এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়