• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাদ পড়লো মুম্বাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৮, ২১:৪২

গোটা মৌসুমে মুম্বাই ইন্ডিয়ানসের অবস্থা এমন দাঁড়িয়েছিল যে একবার সবুজ সিগন্যাল তো আবার লাল সিগন্যাল। এই বুঝি বাদ পড়ে গেল। শেষ পর্যন্ত আর লিগ টপকে প্লে-অফে খেলা হলো না ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

অনেক আগেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হওয়া দিল্লি ডেয়ারডেভিলসের কাছে বাঁচা-মরার ম্যাচে হেরে যাবে মুম্বাই সেটা কজনই বা ভেবেছিল। দিল্লি নিজদের সঙ্গে নিয়ে গেল মুম্বাইকেও।

মাত্র ১১ রানের হার। অনেকদিন হয়তো রোহিতদের মনে থেকে যাবে ম্যাচটার কথা।

লিগ পর্বে দু’দলেরই শেষ ম্যাচ ছিল। দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে আসরের ৫৫ তম ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিক দল।

--------------------------------------------------------
আরও পড়ুন : সেরা দলটাই গড়তে চেয়েছি: নান্নু
--------------------------------------------------------

ব্যাটিংইয়ে নেমে প্রথম দিকে খুব একটা ভালো খেলতে পারেনি গ্ল্যান ম্যাক্সওয়েল-শ্রেয়াস ইয়াররা। কিন্তু মিডল অর্ডারে ঋষাব প্যান্টের করা ৪৪ বলে ৬৪ রান আর বিজয় শঙ্করের ৪৩ রানে ভর করে লড়াই করার পুজি পায় দিল্লি।

২০ ওভার শেষে ৪ উইকেটে ১৭৪ রানের লক্ষ্য দাড় করায় দিল্লি ডেয়ারডেভিলস।

৭ ম্যাচ পরে দলে ফিরে মুস্তাফিজ ছিলেন উইকেট শূন্য। মুম্বাইয়ের হয়ে ১ উইকেট করে পান হার্দিক পান্ডিয়া, জাস্প্রিট ভুমরাহ আর মারকান্দে।

১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের শুরুটা দারুণ করেছিল এভিন লুইস। ৩১ বলে ৪৮ রান করে লুইসের বিদায়ের পর নেপালের সন্দীপ লামিচানে, হার্শাল প্যাটেল আর অমিত মিশ্রার ঘুর্নিতে খেই হারিয়ে ফেলা মুম্বাইয়ের ইনিংস শেষ হয় ১৯.৩ ওভারে গিয়ে। এই তিনজনই পান ৩ টি করে উইকেট।

মুম্বাইয়ের হারে ঝুলে থাকা রাজস্থান রয়ালস চতুর্থ দল হিসেবে জায়গা করে করে নিয়েছে প্লে-অফ পর্বে।

আরও পড়ুন :

এমআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh